বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

ফরিদপুরের মধুখালীতে ইউপি সদস্য ইয়াবা সহ আটক

বৃহস্পতিবার, অক্টোবর ১৯, ২০২৩
ফরিদপুরের মধুখালীতে ইউপি সদস্য ইয়াবা সহ আটক

এহসান রানা, ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরের মধুখালী উপজেলার ডুমাইন ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ড ইউপি সদস্য লিংকন বিশ্বাস  (৪০) কে ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করেছে রাজবাড়ি জেলার বালিয়াকান্দি থানা পুলিশ।  

বুধবার রাতে সমাধিনগন বাজার এলাকার (বালিয়াকান্দি) অংশের একটি মোটরসাইকেল গ্যারেজের সামনে ইয়াবা বেচা-কেনার সময়  গোপন সূত্রে খবর পেয়ে বালিয়াকান্দি থানা পুলিশ তাকে আটক করে।

বালিয়াকান্দি থানার এস আই রাজিব  জানান,  মধুখালী উপজেলার ডুমাইন ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের সদস্য লিংকন বিশ্বাসের  কাছে ২০ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া গেছে। তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে  বৃহস্পতিবার দুপুরে রাজবাড়ি আদালতে প্রেরণ করা হয়েছে। 

স্থানীয় বাসিন্দা রাজ কুমার বিশ্বাস , মানিক, সাইফুল ভুইয়া, ওয়াদুদ মোল্যা  জানান, লিংকন বিশ্বাস  দীর্ঘদিন ধরে আমাদের এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছেন। তারা এই মাদক কারবারিকে ইউনিয়ন পরিষদ থেকে বহিস্কার করার জন্য ফরিদপুরের জেলা প্রশাসকের  নিকট অনুরোধ করেছেন। 

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল