বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

মাতামুহুরি সেতুর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

বৃহস্পতিবার, অক্টোবর ১৯, ২০২৩
মাতামুহুরি সেতুর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

গোলাম আজম খান, কক্সবাজার প্রতিনিধি:

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় ৩৫৫.৫০ কোটি টাকা ব্যয়ে নির্মিত মাতামুহুরী সেতুটি উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) সকালে ঢাকা তেজগাঁওস্থ সড়ক ভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ছয় লেনের এই সেতুটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধানমন্ত্রী।

একই সময়ে তিনি ময়মনসিংহ জেলার কেওয়াটখালি সেতু ও রহমতপুর সেতুর নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন এবং দেশব্যাপী নবনির্মিত ১৫০টি সেতু, ১৪টি ওভারপাস, ডিটিসিএ ভবন, বিআরটিএ'র স্বয়ংক্রিয় মোটরযান ফিটনেস পরীক্ষা কেন্দ্র, বিআরটিসি'র বাস ডিপো ও প্রশিক্ষণ কেন্দ্রের উদ্বোধন করেন।

কক্সবাজার প্রান্তে সংযুক্ত ছিলেন জেলা প্রশাসন ও সড়ক ও জনপথ অধিদপ্তর। অনুষ্ঠানে জেলা প্রশাসক মুহম্মদ শাহীন ইমরান, অতিরিক্ত জেলা প্রশাসক বিভীষণ কান্তি দাশ, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো শাহে আরেফিনসহ সরকারি বিভন্ন দপ্তরের কর্মকর্তারা ছিলেন। পরে দোয়া ও মোনাজাত করা হয়।

চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের চকরিয়ার চিরিঙ্গায় ৩২১ মিটার দীর্ঘ ও ১৫.১ মিটার প্রস্থের এই ছয় লেনের মাতামুহুরী সেতু। সেতুটির দুদিকে রয়েছে ২৭৫ মিটার করে অ্যাপ্রোচ সড়ক।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল