বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

মিরসরাইয়ে ১৭৫ বোতল ফেনসিডেলসহ তিন মাদক কারবারী আটক

শুক্রবার, অক্টোবর ২০, ২০২৩
মিরসরাইয়ে ১৭৫ বোতল ফেনসিডেলসহ তিন মাদক কারবারী আটক

মেহরাজ হোসেন, মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি:

ভারতের ফেনী সিমান্ত থেকে মিনি ট্রাকে চট্টগ্রামে পাচার হচ্ছিলো ফেনসিডেল। এসময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ের নিজামপুর এলাকায় তল্লাশি চালিয়ে ১৭৫ বোতল ফেনসিডেলসহ ৩ মাদক কারবারীকে আটক করেছে মিরসরাই থানা পুলিশ। শুক্রবার (২০ অক্টোবর) ভোরে তাদের আটক করা হয়।

আটক হওয়া মাদক কারবারীরা হলো, চট্টগ্রামের পটিয়া উপজেলার কুসুমপুর ইউনিয়নের মহিরা গ্রামের মৃত ইদ্রিসের ছেলে মো. নুরু প্রকাশ মামুন (২৩), একই এলাকার আহমদ হোসেনের বাড়ির আব্দুল মান্নানের ছেলে মো. ইসমাইল (৫০) ও জেলার বাকলিয়া উপজেলার সৈয়দ শাহ রোড এলাকার নুরুল কবিরের বাড়ির হুমায়ুন কবিরের ছেলে মো. মিছবাহ সিদ্দিক বাপ্পী (২৫)।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কবির হোসেন জানান, শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে আগাম সংবাদের ভিত্তিতে মহাসড়কে তল্লাশি চালিয়ে ১৭৫ বোতল ফেনসিডেলসহ ৩ ব্যক্তিকে আটক করা হয়।

এসময় ফেনসিডেল বহনকারী মিনি ট্রাকও জব্দ করা হয়েছে। ফেনসিডেলের আনুমানিক মূল্য প্রায় ৩ লাখ ৫০ হাজার টাকা। জব্দকৃত মিনি ট্রাকের চালকের আসনের নিচে বিশেষ কায়দায় ফেনসিডেলগুলো রাখা হয়েছিলো। এগুলো ভারত-বাংলাদেশ সীমান্তের ফেনী থেকে চট্টগ্রামে পাচার হচ্ছিলো। 

ওসি বলেন, ‘ফেনসিডেল পাচারের সঙ্গে যুক্ত তিন ব্যক্তির বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। এদের নেপথ্যে আরও কোন মাথা আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।’

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল