বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

ফরিদপুরে প্রবাসীর বাড়িতে ডাকাতি, আটক ৩

রোববার, অক্টোবর ২২, ২০২৩
ফরিদপুরে প্রবাসীর বাড়িতে ডাকাতি, আটক ৩

ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুরে কাতার প্রবাসীর বাড়িতে সবাইকে জিম্মি করে ডাকাতির ঘটনাসহ একাধিক ডাকাতির সাথে জড়িত এক নারীসহ দুই ডাকাত দলের সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ রবিবার দুপুরে জেলা ‍পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে এক প্রেসব্রিফিং এর বিষয়টি নিশ্চিত করে পুলিশ সুপার।

সংবাদ সম্মেলনে জেলার পুলিশ সুপার মো: শাহজাহান জানান, গত ২৭ সেপ্টেম্বর শহরের তাম্বুলখানা এলাকায় রাত পৌনে দুটার দিকে কাতার প্রবাসী চাঁন মিয়ার বাড়িতে ৭ জন ডাকাত দলের সদস্যরা গ্রিল কেটে ডাকাতি করে। বাড়ীর সকলকে জিম্মি করে কানের দুল, চুড়ি, চেইন, আংটিসহ বেশ কিছু স্বর্ণালঙ্কার ও মোবাইল সেট এবং নগদ অর্থসহ প্রায় ৮ লক্ষ টাকার মত লুট করে। তদন্ত করে ও প্রযুক্তির মাধ্যমে  আসামীদের চিহ্নিত করা হয়। এই ঘটনায় গত কাল শনিবার রাত সাড়ে ৮টার দিকে শহরের গোয়ালচামট ওয়ারলেস পাড়া থেকে ডাকাত দলের সদস্য স্বামী-স্ত্রী শহিদুল ইসলাম(৪০) ও মিনু আক্তার ওরফে শারমিন(৩৮) কে ভাড়া বাসা থেকে গ্রেফতার করা হয়। এসময় তাদের দেয়া তথ্য মতে সালথা উপজেলার ভাওয়াল গ্রাম থেকে আরিফ মাতুব্বর(৩০) নামের অপর আসামীকে গ্রেফতার করে পুলিশ। আসামী শহিদুল ও আরিফ শালা-দুলাভাই বলে জানা যায়।  আসামীদের কাছ থেকে ডাকাতি হওয়া একটি হাওয়ায় সেভেন-এ মডেলের মোবাইল ফোন সেট, প্রবাসীর বাড়ির সিসি ক্যামেরার ডিভিয়ার মেশিন, ডাকাতির কাজে ব্যবহৃত ছুরি, গ্রীল কাটার, সেলাই রেঞ্জ, বেনা উদ্ধার করা হয়।

এই কর্মকর্তা আরো জানান, আটক ব্যাক্তিরা গত ১৪ সেপ্টম্বর নগরকান্দা থানা এলাকাতেও ডাকাতি করেছে। বাগেরহাট জেলার মোল্লার হাট, নারায়নগঞ্জ জেরার রুপগঞ্জ ও ঢাকার খিলগাও এলাকার একটি বাড়িতে ডাকাতি করেছে। এছাড়া আসামীদের চক্রটি দেশের বিভিন্ন জেলাতেও তারা ডাকাতি করেছে বলে প্রাথমিক ভাবে স্বীকার করেছে বলে জানানো হয়। অন্যান্য আসামীদের ধরতে অভিযান চলছে।

এসময় সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপস) শৈলেন চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ ইমদাদ হুসাইন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো: আব্দুল্লাহ বিন কালাম, অতিরিক্ত পুলিশ (সদর সার্কেল) মো: সালাউদ্দিন, কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্র্মকর্তা এম.এ. জলিলসহ স্থানীয় প্রিন্ট ও ইলেকটিক মিডিয়ার সংবাদিকবৃন্দ উপস্থিত ছিল।

পরবর্তি আইনগত ব্যবস্থা গ্রহনসহ আটক আসামীদের ফরিদপুর আদালতে পাঠানো হয়।

এসজে/আরইউ 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল