বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

চট্টগ্রামে সাবেক ইউপি চেয়ারম্যানের মরদেহ উদ্ধার

সোমবার, অক্টোবর ২৩, ২০২৩
চট্টগ্রামে সাবেক ইউপি চেয়ারম্যানের মরদেহ উদ্ধার

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি : চট্টগ্রামের মিরসরাইয়ে মো. জাফর উল্লাহ ভূইয়া (৫৩) নামের সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু হয়েছে। রোববার (২২ অক্টোবর) রাতে উপজেলার নিজামপুর এলাকার একটি ভাড়া বাসা থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। 

জাফর উল্লাহ ফেনী সদরের লেমুয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ছিলেন। তিনি ওই ইউনিয়নের নারায়নপুর কসকা বাজার এলাকার মৃত নুরুল হক ভূঁইয়ার পুত্র। তিনি মিরসরাইয়ের নিজামপুর কলেজ এলাকায় দীর্ঘদিন ভাড়া বাসায় থাকতেন। লাশ উদ্ধার করে ময়নাদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) মর্গে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসীর দেয়া তথ্যমতে জানা গেছে, সাবেক চেয়ারম্যান জাফর উল্লাহ গত তিন বছর ধরে মিরসরাইয়ের নিজামপুর বাজারের একটি ভবনে ভাড়া বাসায় বসবাস করতেন। প্রতিদিন বাসার নিচে একটি চায়ের দোকানে চা পান করতেন। শনিবার সন্ধ্যায় চা পান করে রুমে যাওয়ার ২৪ ঘন্টা পরও চায়ের দোকানে না আসায় দোকানদার তাকে ডাকতে গিয়ে কক্ষে পড়ে থাকতে দেখে। এরপর পুলিশকে খবর দিলে, পুলিশ এসে রোববার রাতে শয়ন কক্ষে পড়ে থাকা অবস্থায় তাঁর লাশ উদ্ধার করে। দীর্ঘদিন ধরে এখানে একাকীত্বভাবে বসবাস করে আসছেন তিনি।

নিজামপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মাসুদ রানা জানান, রোববার রাতে খবর পেয়ে তাঁর ভাড়া বাসার কক্ষ থেকে মরদেহ উদ্ধার করেছি। ধারনা করছি শনিবার সন্ধ্যা রাত ১০টা থেকে রোববার সন্ধ্যা সাড়ে ৭টার মধ্যে যে কোন সময় তিনি মারা গেছেন। লাশের সুরতহাল রিপোর্টে মনে হচ্ছে তিন ষ্ট্রোক অথবা শারীরিক অসুস্থতায় মারা যেতে পারেন। তবে ময়নাতদন্ত প্রতিবেদন হাতে আসার পর মৃত্যুর কারণ শতভাগ নিশ্চিত হওয়া যাবে। তিনি আরো বলেন, পরিবারের লোকজনের সাথে কথা বলে জেনেছি, পরিবারের সদস্যদের সাথে মনমালিন্যের কারণে তিন বছর আগে থেকে নিজামপুরের একটি বাসা ভাড়া নিয়ে একা বসবাস করতেন। তিনি এখানে খুব মানবেতর জীবন যাপন করেছেন।

এসজে/আরইউ 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল