বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

মিরসরাইয়ে দুর্গাপূজায় বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ

সোমবার, অক্টোবর ২৩, ২০২৩
মিরসরাইয়ে দুর্গাপূজায় বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ

মেহরাজ হোসাইন, মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি:

চট্টগ্রামের মিরসরাইয়ে দুর্গাপূজার মহানবমীতে বিনামূল্যে চিকিৎসা সেবা,  ডায়াবেটিস পরীক্ষা ও ঔষধ বিতরণ করে মিরসরাই পৌরসভা পূজা উদযাপন পরিষদ। 


সোমাবার (২৩ অক্টোবর) দুপুরে মিরসরাই পৌর সদরে কেন্দ্রীয় কালী মন্দিরে মিরসরাই  পৌর পূজা উদযাপন পরিষদ এ আয়োজন করে।


বিনামূল্যে চিকিৎসা সেবার আওতায় প্রায় ২০০ জনকে প্রাথমিক চিকিৎসা সেবা, ঔষধ বিতরণ এবং ৩০ জনের ডায়াবেটিস পরীক্ষা করা হয়।


লায়ন্স ক্লাব অব চিটাগাং খুলশী এবং লিও ক্লাব অব খুলশী ব্লুর সার্বিক সহযোগীতায় এতে চিকিৎসা সেবা প্রদান করেন বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজের অধ্যাপক ডা: মানিক চন্দ্র নাথ।


মিরসরাই পৌর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সৈকত ধর জানান, শারদীয় দূর্গা পূজায় মহানবমীতে ভিন্ন ধর্মী চিকিৎসা সেবা আয়োজন করা হয়েছে। এখানে বিভিন্ন জায়গা থেকে আগত ভক্তরা বিনামূল্যে চিকিৎসা সেবা, ডায়াবেটিস পরীক্ষা ও ঔষধ

নিতে পারবে। 


এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির সদস্য বিপুল কান্তি দত্ত, চট্টগ্রাম জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এডভোকেট নারায়ণ প্রসাদ ঘোষ, সাবেক সভাপতি অধ্যাপক নারায়ণ চৌধুরী, যুগ্ম সম্পাদক বিশ্ব পালিত, যুগ্ম সম্পাদক কল্লোল সেন, যুগ্ম সম্পাদক উত্তম শর্মা, সদস্য সুদর্শন রায়, মিরসরাই পূজা উদযাপন পরিষদের  সুভাষ সরকার, সাধারণ সম্পাদক সজল শীল, মিরসরাই পৌরসভা পূজা উদযাপন পরিষদের সভাপতি শংকর শর্মা, সাধারণ সম্পাদক সৈকত ধর।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল