সোমবার, ১৪ জুন ২০২১

দীর্ঘদিন পর সন্তানদের সাথে কথা বললেন যুক্তরাজ্য প্রবাসী বাবা

শনিবার, মে ২২, ২০২১
দীর্ঘদিন পর সন্তানদের সাথে কথা বললেন যুক্তরাজ্য প্রবাসী বাবা

সময় জার্নাল ডেস্ক :

বাংলাদেশ পুলিশের মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইং এর প্রত্যক্ষ সহযোগিতায় সন্তানের সঙ্গে কথা বলতে পেরেছেন যুক্তরাজ্য প্রবাসী এক পিতা। শনিবার বিকেলে পুলিশের ভেরিফায়েড ফেসবুক পেজে দেয়া এক স্ট্যাটাস থেকে এ তথ্য পাওয়া গেছে। নিচে স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হল :

ভদ্রলোকের নাম হামিদুর রহমান (কল্পিত)। থাকেন যুক্তরাজ্যে। স্ত্রীর সাথে বিবাহ বিচ্ছেদ হয়েছে। বিবাহ বিচ্ছেদের পর সদ্য প্রাক্তন স্ত্রী তাহমিনা খাতুন (কল্পিত) দুই নাবালক সন্তানকে নিয়ে দেশে ফিরেছেন। দেশে ফেরার পর সন্তানদের সাথে কিছুদিন যোগাযোগ ছিল হামিদুর রহমানের। কিছুদিন পর থেকে সন্তানদের সাথে সব ধরনের যোগাযোগ বিচ্ছিন্ন হয়। দুই বছরেরও বেশি সময় ধরে তিনি তার সন্তানদের সাথে কোনো প্রকার যোগাযোগ করতে পারছেন না।

প্রাক্তন স্ত্রী তাহমিনা খাতুন বা তার পরিবারের কারো সাথেও যোগাযোগ করতে পারছিলেন না তিনি। সন্তানদের সাথে যোগাযোগের কোনো প্রকার চেষ্টা না করতে তাহমিনা খাতুনের পক্ষ থেকে হুমকিও দেয়া হয়েছে তাকে। নিরুপায় হয়ে তিনি পুলিশের শরনাপন্ন হয়েছেন। হামিদুর রহমান এভাবেই জানিয়েছেন বাংলাদেশ পুলিশের মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইং-কে। হামিদুর রহমানের চাওয়া ছিল তার সন্তানদের সাথে তাকে নিয়মিত যোগাযোগের ব্যবস্থা করে দেয়া হোক। 

মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইং খুলনা সদর থানার ওসি আশরাফুল আলমকে বার্তাটি পাঠিয়ে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে নির্দেশনা প্রদান করে। মিডিয়া উইং এর পরামর্শে ওসি খুলনা সদর স্থানীয় জনপ্রতিনিধির সহায়তায় এ বিষয়টি সমাধানে সচেষ্ট হন। ‌মি‌ডিয়া এন্ড পাব‌লিক রি‌লেশন্স উইং-ও কথা ব‌লে‌ছে উভয় প‌ক্ষের সা‌থে।

ফলশ্রুতিতে দীর্ঘদিন পর হামিদুর রহমানের সাথে তার সন্তানদের যোগাযোগ স্থাপিত হয়। উ‌ল্লেখ্য, প্র‌তি‌টি বিষ‌য়েই বার্তা গ্রহন থে‌কে সমাধান পর্যন্ত পু‌রো প্র‌ক্রিয়ায় প্রত্যক্ষভা‌বে সম্পৃক্ত থা‌কে বাংলা‌দেশ পু‌লি‌শের মি‌ডিয়া এন্ড পাব‌লিক রি‌লেশন্স উইং।

সময় জার্নাল/ইএইচ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.



স্বত্ব ২০২১ সময় জার্নাল | ডেভেলপার এম রহমান সাইদ