বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

মিরসরাইয়ে লরির ধাক্কায় মাদ্রাসা শিক্ষার্থী নিহত

বৃহস্পতিবার, অক্টোবর ২৬, ২০২৩
মিরসরাইয়ে লরির ধাক্কায় মাদ্রাসা শিক্ষার্থী নিহত

মেহরাজ হোসেন, মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি: 

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ের ডাকঘর এলাকায় মহাসড়ক পার হওয়ার সময় দ্রুতগামী একটি লরির ধাক্কায় তানজিনা আক্তার (১৫) নামে এক শিক্ষার্থী নিহত হয়েছেন।

নিহত তানজিনা উপজেলার হযরত শাহ সূফী মাওঃ নুর আহমদ রহঃ দাখিল মাদ্রাসার নবম শ্রেণীর শিক্ষার্থী ।

বৃহস্পতিবার (২৬ অক্টোবার) সকাল ৯ দিকে উপজেলার ডাকঘর  ভাঙ্গারপুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত তানজিনা আক্তার উপজেলার ১৫নং ওয়াহেদপুর ইউনিয়নের ০৯ নং ওয়ার্ডের ভাঙ্গারপুল এলাকার মোহাম্মদ আলীর মেয়ে। এ ঘটনায় ১টি লরি গাড়ি আটক করেছে পুলিশ।

হযরত শাহ সূফী মাওঃ নুর আহমদ রহঃ দাখিল মাদ্রাসার সুপারিনটেন্ডেন্ট শহিদুল ইসলাম জানান, শিক্ষার্থী তানজিনা আক্তার মাদ্রাসায় আসার পথে রাস্তা পারাপারের সময় বিএসআরএম কারখানার একটি লরি গাড়ি চাপা দেয়। এতে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে তার তার মৃত্যু হয়।

কুমিরা হাইওয়ে থানার ইনচার্জ শাহাদাত হোসেন বলেন, সকালে ডাকঘর এলাকায় মহাসড়ক পার হওয়ার সময় চট্টগ্রামমুখী একটি দ্রুতগামী লরির ধাক্কায় তানজিনা আক্তার নামের এক মাদ্রাসার ছাত্রী নিহত হয়েছেন।

এই ঘটনায় বিএসআরএম কারখানার একটি লরি থানা হেফাজতে নেয়া হয়েছে। নিহত শিক্ষার্থী লাশ পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল