বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

মাদক কারবারিকে পুলিশে দিলো এলাকাবাসী

বুধবার, নভেম্বর ৮, ২০২৩
মাদক কারবারিকে পুলিশে দিলো এলাকাবাসী

মেহরাজ হোসেন, মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি:

মিরসরাইয়ে মো. আশরাফ হোসেন (২৩) নামে এক মাদক ব্যবসায়ীকে ধরে পুলিশে দিয়েছে এলাকাবাসী। খবর পেয়ে মিরসরাই থানা পুলিশ মঙ্গলবার (৭ নভেম্বর) রাতে উপজেলার গাজীটোলা এলাকার আবছার মিয়ার দোকানের সামনে থেকে চোলাইমদসহ আশরাফ হোসেনকে আটক করে থানায় নিয়ে আসে।

আশরাফ হোসেন উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ডিপটি টিলা এলাকার সিরাজুল হক ভূঁইয়া বাড়ীর নুরুন্নবীর ছেলে। পুলিশ তার কাছ থেকে দেশীয় তৈরি ১৭ লিটার চোলাইমদ উদ্ধার এবং মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি সিএনজি চালিত অটোরিক্সা জব্দ করে। 

মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কবির হোসেন বলেন, মঙ্গলবার রাতে উপজেলার মঘাদিয়া ইউনিয়নের গাজীটোলার স্থানীয়বাসিন্দারা এক মাদক ব্যবসায়ীকে আটক করার খবর পাই। পরবর্তীতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ১৭ লিটার দেশীয় তৈরি চোলাইমদ সহ মো. আশরাফ হোসেন (২৩) নামে এক যুবককে আটক করে নিয়ে আসে। এছাড়াও মাদক পরিবহনে ব্যবহৃত একটি রেজিষ্ট্রেশন বিহীন সিএনজি চালিত অটোরিক্সা জব্দ করা হয়। মাদক উদ্ধারের ঘটনায় গ্রেফতার আশরাফ হোসেনর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা (নং-০৫) দায়ের করা হয়েছে। বুধবার দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। 

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল