বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

মিরসরাইয়ে ত্রিমুখি সংঘর্ষে নিহত ২

মঙ্গলবার, নভেম্বর ১৪, ২০২৩
মিরসরাইয়ে ত্রিমুখি সংঘর্ষে নিহত ২

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি : চট্টগ্রামের মিরসরাইয়ে মহাসড়কে কাভার্ডভ্যান, রিকসা ভ্যান ও পিকআপের ত্রিমুখী সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। এসময় আরো চারজন গুরুতর আহত হয়।

মঙ্গলবার (১৪ নভেম্বর) সকাল ১০টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সুফিয়া রোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন পিকআপ চালক মিরসরাই পৌরসভার ১ নম্বর ওয়ার্ড তালবাড়িয়ার হাজি বাড়ির শহিদুল ইসলামের পুত্র ইকবাল হোসেন (৪৫) ও একই এলাকার হিঞ্জু মিকার বাড়ির বখতেয়ার খানের পুত্র ভ্যান চালক মোহাম্মদ ফরিদ (৪২)। আহতরা হলেন মিজানুর রহমান (৪০) ও শহিদুল ইসলাম (৩৮)। অন্য দুইজনের পরিচয় এখনো পাওয়া যায়নি। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মিরসরাই পৌর সদরের ৫ নম্বর ওয়ার্ডের চা দোকানদার হানিফ বলেন, শহিদ প্রতিদিনের মতো আজ সকালেও আমার দোকানে বেকারির নাস্তা দিয়ে গেছে। আজ নাস্তা দেয়ার সময় তাড়াহুড়ো করছিলো। তার দিয়ে যাওয়া কেক,পাউরুটি দোকানে বিক্রি করতেছি আর সে মানুষটা কয়েক ঘন্টার ব্যবধানে চোখের পলকে দুনিয়া থেকে নাই হয়ে গেল।

নিহত ফরিদের ভাতিজা তানজিবুল আলম বলেন , আমাকে আর কে তানজিব করে ডাকবে, কে বেকারির নাস্তা খাওয়াবে? কে আদর করবে?

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সুফিয়া রোড় এলাকায় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা গাছ বোঝায় একটি পিকআপ ও কাজী বেকারির পণ্য বহন করা একটি রিকসা ভ্যানকে ধাক্কা দেয় চট্টগ্রামমুখী একটি কাভার্ডভ্যান। এসময় রিকসা ভ্যান ও পিকআপ দুমড়ে মুছড়ে যায়। এসময় ঘটনাস্থলে দুইজন মারা গেছেন। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ সোহেল সরকার বলেন, কাভার্ডভ্যান চালককে আটক করা হয়েছে। নিহতদের মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

আরইউ



Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল