বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

ওবায়দুল কাদেরের পক্ষে মনোনয়নপত্র নিলেন কবিরহাট উপজেলা আ.লীগ

বৃহস্পতিবার, নভেম্বর ২৩, ২০২৩
ওবায়দুল কাদেরের পক্ষে মনোনয়নপত্র নিলেন কবিরহাট উপজেলা আ.লীগ

নোয়াখালী প্রতিনিধি:

আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে নোয়াখালী-৫ (কবিরহাট-কোম্পানীগঞ্জ) আসনের সংসদ সদস্য বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এর পক্ষে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন কবিরহাট উপজেলা আওয়ামী লীগ।

বৃহস্পতিবার (২৩ নবেম্বর) দুপুরে কবিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ও দ্বাদশ সংসদ নির্বাচনের সহকারী রির্টানিং কর্মকর্তা ফাতিমা সুলতানার কার্যালয় থেকে এ মনোনয়নপত্র সংগ্রহ করেন উপজেলা আ.লীগ সভাপতি হাজী মোহাম্মদ ইব্রাহীম ও সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হান।

ওবায়দুল কাদের এর মনোনয়ন পত্র সংগ্রহের খবর ছড়িয়ে পড়লে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে চেয়ারম্যান-মেম্বার ও দলীয় নেতাকর্মীরা এসে ঝড়ো হোন এবং জয় বাংলা, জয় বঙ্গবন্ধু ও ওবায়দুল কাদের এর নামে স্লোগান দিয়ে এক আনন্দঘন মুহুর্তে পরিনত হয় উপজেলা পরিষদ চত্বর।

এসময় উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হান বলেন, বাংলাদেশ আ.লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এর হাত ধরে সারাদেশে যে মেগা প্রকল্প গুলো বাস্তবায়ন হয়েছে এবং এ উপজেলায় আমাদের প্রিয় নেতা জননেতা ওবায়দুল কাদের সাহেব যে সকল উন্নয়ন কাজ করেছেন তা দেখেই আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে জনগণ সতেজপূর্ত ভোটের মাধ্যমে বিপুল ভোটে প্রিয় নেতাকে আবারও বিজয়ী করবেন ইনশাল্লাহ।

এসময় উপজেলা আ.লীগ সভাপতি হাজী মোহাম্মদ ইব্রাহীম, জেলা পরিষদ সদস্য মঞ্জুরুল ইসলাম চৌ: মোহন, নরোত্তমপুর ইউপি চেয়ারম্যান একেএম সিরাজ উল্যা বিকম, সুন্দলপুর ইউপি চেয়ারম্যান হাজী মো: ইলিয়াছ, ধানসিঁড়ি ইউপি চেয়ারম্যান মো: কামাল খাঁন, ঘোষবাগ ইউপি চেয়ারম্যান কেএম আলাউদ্দিন, চাপরাশির হাট ইউপি চেয়ারম্যান মহিউদ্দিন টিটু, ধানশালিক ইউপি চেয়ারম্যান সাহাব উদ্দিন, বাটইয়া ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন শাহীন, উপজেলা ছাত্রলীগ সভাপতি জহিরুল ইসলাম রিয়াদ, সম্পাদক আ: জলিল’সহ উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন থেকে আগত সকল নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল