বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

মিরসরাইয়ে শ্রমিকদের মারধর করে ড্রেজারের মালামাল লুট

বুধবার, ডিসেম্বর ১৩, ২০২৩
মিরসরাইয়ে শ্রমিকদের মারধর করে ড্রেজারের মালামাল লুট

মেহরাজ হোসেন , মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি :

চট্টগ্রামের মিরসরাইয়ে বঙ্গবন্ধু শিল্পনগর এলাকায় শ্রমিকদের মারধর করে একটি ড্রেজারের ভেতরে থেকে মালামাল লুট করে নিয়ে গেছে চোরের দল। মঙ্গলবার (১২ ডিসম্বর) রাত ১১টার দিকে শিল্পনগরের ৪ নম্বর ঘাটে এ ঘটনা ঘটে। হামলায় আহত হয়েছেন ড্রেজার শ্রমিক নুরুজ্জামান (৩৫) ও চেকার ইমাম হোসেন (২০)। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ড্রেজার মালিক হাজী এন্টারপ্রাইজের ম্যানেজার আশিক খোন্দকার জানান, বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগরের ৪ নম্বর ঘাটে আব্দুল মোনেম লিমিডিটের ৪ কিলোমিটারের একটি রাস্তা ভরাটের জন্য বালু সরবরাহ করছিল এম.বি মা-বাবার দোয়া নামক একটি ড্রেজার। মঙ্গলবার রাত ১১টার দিকে ৮-১০ জনের একটি গ্রæপ অতর্কিত ড্রেজারে উঠে মালামাল লুট করা শুরু করে। এসময় তাদের বাধা দিলে ড্রেজারে থাকা নুরুজ্জামান ও ইমাম নামে দুই শ্রমিককে মারধর করে জিম্মী করে ফেলে। এসময় তারা ১০০০ লিটার তেল, ৫টি এমপুলার, তিনটা ডায়নামা, দুটি সেল ও ওয়েলড্রিন এর কাজের সরঞ্জাম, দুটি মোবাইল সেট ও নগদ ১০ হাজার সহ প্রায় ৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগর পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) মো. ইসলাম উদ্দিন জানান, আশিক নামে একজন বিষয়টি অবগত করেছেন। আমরা খোঁজ খবর নিয়ে দেখছি।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল