বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

বাংলালিংক ও জেনেক্স ইনফোসিস লিমিটেড-এর বিশেষ চুক্তি

বৃহস্পতিবার, ডিসেম্বর ১৪, ২০২৩
বাংলালিংক ও জেনেক্স ইনফোসিস লিমিটেড-এর বিশেষ চুক্তি

নিজস্ব প্রতিবেদক:

দেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক আইটি ম্যানেজমেন্ট কোম্পানি জেনেক্স ইনফোসিস লিমিটেড-এর সাথে একটি চুক্তি করেছে। এই চুক্তির আওতায় বাংলালিংক-এর কর্পোরেট গ্রাহকরা ফোরজি স্মার্টফোন কেনার ক্ষেত্রে ফ্লেক্সিবেল পেমেন্ট প্ল্যান, মূল্যছাড় ও ইএমআই-সহ বিভিন্ন সুবিধা পাবেন।

 স্ট্র্যাটেজিক পার্টনার হিসেবে জেনেক্স ইনফোসিস লিমিটেড বাংলালিংক-কে সহযোগিতা করবে। এর ফলে বাংলালিংক-এর কর্পোরেট গ্রাহকরা আরও সহজে স্মার্টফোন কিনে এর দ্রুততম ফোরজি ও বিভিন্ন ডিজিটাল সেবা উপভোগ করতে পারবেন। বাংলালিংক-এর মার্কেটিং অপারেশনস্‌ ডিরেক্টর মেহেদী আল আমীন বলেন, “বাংলালিংক এখন দেশের সবচেয়ে দ্রুত গতির ফোরজি সেবা প্রদান করছে। আমাদের লক্ষ্য হল ফোরজি-এর মাধ্যমে নিরবচ্ছিন্নভাবে গ্রাহকদেরকে ডিজিটাল অভিজ্ঞতা দিয়ে যাওয়া। আমাদের সম্মানিত বিটুবি এন্টারপ্রাইজ গ্রাহকদের স্মার্টফোনের চাহিদা পূরণের লক্ষ্যে জেনেক্স-এর সাথে এই চুক্তি করতে পেরে আমরা আনন্দিত। এর ফলে আমরা তাদেরকে উন্নত মানের ফোরজি হ্যান্ডসেট দিয়ে বিভিন্ন ডিজিটাল সল্যুশন ব্যবহারের সুযোগ করে দিতে পারব।”জেনেক্স ইনফোসিস লিমিটেড-এর হেড অফ কর্পোরেট অ্যাফেয়ার্স অ্যান্ড অ্যাডমিনিস্ট্রেশন সালাহউদ্দিন নাসির বলেন, “এই চুক্তির মাধ্যমে বাংলালিংক-এর সহযোগী হতে পেরে আমরা আনন্দিত। দ্রুততম ফোরজি নেটওয়ার্ক এবং বিভিন্ন ডিজিটাল সেবা নিয়ে বাংলালিংক দেশের ৪ কোটিরও বেশি গ্রাহকের পছন্দের ডিজিটাল অপারেটরে পরিণত হয়েছে। আমাদের এই চুক্তির ফলে বাংলালিংক-এর কর্পোরেট গ্রাহকরা তাদের সুবিধা অনুযায়ী পেমেন্ট মডালিটি বেছে নিয়ে স্মার্টফোন কিনতে পারবেন।” বাংলালিংক-এর কর্পোরেট অফিস টাইগার্স ডেনে আয়োজিত এক অনুষ্ঠানে বাংলালিংক-এর মার্কেটিং অপারেশনস ডিরেক্টর মেহেদী আল আমীন এবং জেনেক্স ইনফোসিস লিমিটেড-এর হেড অব কর্পোরেট অ্যাফেয়ার্স অ্যান্ড অ্যাডমিনিস্ট্রেশন সালাহউদ্দিন নাসির আনুষ্ঠানিকভাবে চুক্তিটিতে স্বাক্ষর করেন। এই অনুষ্ঠানে এছাড়াও উপস্থিত ছিলেন বাংলালিংক-এর এন্টারপ্রাইজ বিজনেস ডিরেক্টর রুবাইয়াত এ. তানজিন, জেনেক্স ইনফোসিস লিমিটেড-এর বিজনেস ডেভেলপমেন্ট জেনারেল ম্যানেজার মো. রেজওয়ানুল হক এবং উভয় প্রতিষ্ঠানের অন্যান্য কর্মকর্তারা।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল