বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

পিরোজপুরে নানা আয়োজনে মহান বিজয় দিবস উদযাপিত

শনিবার, ডিসেম্বর ১৬, ২০২৩
পিরোজপুরে নানা আয়োজনে মহান বিজয় দিবস উদযাপিত

মোঃ শামীম হোসাইন:

পিরোজপুরে নানা আয়োজনে মহান বিজয় দিবস উদযাপিত হচ্ছে। এ উপলক্ষে আজ (১৬ ডিসেম্বর) শনিবার সূর্যোদয়ের সাথে সাথে স্থানীয় বলেশ্বর ঘাটের শহীদ স্মৃতিস্তম্ভে ৩১বার তোপধ্বনির মধ্য দিয়ে দিবসের কর্মসূচি শুরু হয়। সাথে সাথে শহরের গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠানগুলোতে ও সড়কে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। 

এরপরে শহীদ স্মৃতিস্তম্ভে ফুলের মালা দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী
শ.ম.রেজাউল করিম এমপি, পিরোজপুরের জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান, পুলিশ সুপার মুহাম্মদ শরীফুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সভাপতি এ কে এম এ আউয়াল, পৌর মেয়র হাবিবুর রহমান মালেক, জেলা পরিষদের চেয়ারম্যান সালমা রহমান হেপী, পিরোজপুর প্রেসক্লাব, টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন, পিরোজপুর।  এছাড়া জেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ফুলেল শ্রদ্ধা জানান। 

সকাল ৯টায় জেলা স্টেডিয়ামে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন ও কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান শেষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেয়া হয়। 

দিনব্যাপি বিভিন্ন অনুষ্ঠান ও প্রতিযোগিতার আয়োজন করে জেলা প্রশাসন। এছাড়া ও পিরোজপুর জেলার অন্য অন্য উপজেলায় দিনব্যাপি অনুষ্ঠান ও প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল