বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

আন্তর্জাতিক মানের হোমকেয়ার ব্র্যান্ড অরিক্সের সাথে যুক্ত হলেন বিদ্যা সিনহা মিম

মঙ্গলবার, ডিসেম্বর ১৯, ২০২৩
আন্তর্জাতিক মানের হোমকেয়ার ব্র্যান্ড অরিক্সের সাথে যুক্ত হলেন বিদ্যা সিনহা মিম

নিজস্ব প্রতিবেদক:

ফেব্রিক কেয়ার ব্র্যান্ড অরিক্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হলেন জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিম। সোমবার (১৮ ডিসেম্বর, ২০২৩) ঢাকায় এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। রিমার্ক এলএলসি ইউএসএ’র অ্যাফিলিয়েটেড রিমার্ক এইচবি লিমিটেডের কর্পোরেট কার্যালয়ে বিদ্যা সিনহা মিমের সঙ্গে নিজ ব্র্যান্ডের পক্ষে চুক্তি সই করেন ক্যাটাগরি হেড, হোম অ্যান্ড পারসোনাল কেয়ার, রিমার্ক এইচবি লিমিটেড, খন্দকার মোঃ মোমিনুল হক।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান শেষে অন স্ক্রিন ও অফ স্ক্রিনে সমান ভাবে জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, “প্রিয় কাপড়ের যত্নে বাংলাদেশে এই প্রথম লঞ্চ হওয়া কোন প্রোডাক্ট এর সাথে চুক্তিবদ্ধ হতে পেরে আমি গর্বিত। রিমার্ক পরিবারের সদস্য আমি আগে থেকেই ছিলাম, কিন্তু আজকে অরিক্স ফেব্রিক শ্যাম্পুর সাথে যুক্ত হতে পেরে আমার খুবই ভালো লাগছে।

সচরাচর যেটা হয়, আমরা মেয়েরা আমাদের প্রিয় পোশাকের ক্ষেত্রে ভীষণ খুঁতখুঁতে। কীভাবে এই পোশাকগুলোর প্রপার যত্ন নিবো,  বিশেষ উৎসব বা মুহূর্তগুলোতে কীভাবে সবার কাছে নিজের সৌন্দর্য ফুটিয়ে তুলবো এই চিন্তাই আমাদের মাথায় ঘোরে সারাক্ষণ! এসব চিন্তা দূর করতে, অরিক্স এর সাথে আমি মিম দেশজুড়ে পৌঁছে দিব এই অসাধারণ ফেব্রিক শ্যাম্পুটি। খুব শীঘ্রই আমাদের  বিজ্ঞাপনের শুটিং হতে যাচ্ছে। আমি বিশ্বাস করি আমার অন্য সব কাজের মত, অরিক্স ফেব্রিক শ্যাম্পুর বিজ্ঞাপনটিও সবার মন জয় করতে সক্ষম হবে।”

চুক্তি সই অনুষ্ঠানে হোম অ্যান্ড পারসোনাল কেয়ার, রিমার্ক এইচবি লিমিটেডের ক্যাটাগরি হেড, খন্দকার মোঃ মোমিনুল হক বলেন, “বিদ্যা সিনহা মিমের সাথে সংযুক্ত হতে পেরে আমরা রোমাঞ্চিত। আন্তর্জাতিক মানের হোম অ্যান্ড পারসোনাল কেয়ার, স্কিন কেয়ার ও কসমেটিকস পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান হিসেবে রিমার্ক ভোক্তাদের কাছে সর্বোচ্চ মান ও সেবা দিতে প্রতিশ্রুতিবদ্ধ। সেই উদ্দেশ্য পূরণে মিমের মত একজন বহুল জনপ্রিয় অভিনেত্রীর সাথে অরিক্সের এই সংযুক্তি গুরুত্বপূর্ণ অবদান রাখবে বলে আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি।”  তিনি আরও বলেন, “দক্ষিন এশিয়ায় এসব পণ্যসমূহ প্রস্তুতকরণের আন্তর্জাতিক হাব হওয়ার ক্ষেত্রে বলিষ্ঠ পদক্ষেপে সামনের দিকে এগিয়ে যাচ্ছে রিমার্ক এইচবি।”  

উল্লেখ্য, অরিক্স ফেব্রিক কেয়ারের লাইন আপে আছে ক্রিস্টাল ওয়াশ, ফেব্রিক শ্যাম্পু , উইন্টার ওয়াশ এবং পারফেক্ট প্লাস ডিটারজেন্ট। সংশ্লিষ্টরা জানান, “অরিক্স পিওর ক্লিন” নামে একটি নতুন লিকুইড ডিটারজেন্ট পণ্য শীঘ্রই বাজারে আসছে। আপনার প্রিয় সিল্ক, জর্জেট, শিফন, মসলিন এবং উলেন কাপড়ের যত্নের জন্য দেশের বাজারে এই প্রথম এসেছে অরিক্স  - ফেব্রিক কেয়ার শ্যাম্পু।

সারা বিশ্বে পারসিল, গেইন, ভ্যানিশ এর মতন গ্লোবাল ব্র্যান্ডের ফেব্রিক শ্যাম্পু সুপরিচিত হলেও বাংলাদেশে এই ধারণা একেবারেই নতুন। এটি কাপড়ের রং ওঠা ও ক্ষয় হওয়া থেকে সুরক্ষা দেয়। জামাকাপড়কে মসৃণ রাখার পাশাপাশি কাপড়ের ববলিন ওঠাও রোধ করে। এর মনোমুগ্ধকর সুবাস ফ্যাব্রিককে রাখে দীর্ঘ সময়ের জন্য সতেজ ও সুরভিত। সেইসাথে এটি আপনার কাপড় ধোয়ার কাজকেও করে তোলে আরও সহজ ও ঝামেলামুক্ত।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল