বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

নরসিংদীতে কাভার্ডভ্যানের চাপায় অটোচালক নিহত, আহত ৩

মঙ্গলবার, ডিসেম্বর ১৯, ২০২৩
নরসিংদীতে কাভার্ডভ্যানের চাপায় অটোচালক নিহত, আহত ৩

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী জেলা প্রতিনিধি: 

নরসিংদী রায়পুরার ঢাকা-সিলেট মহাসড়কে একটি কাভার্ডভ্যানের চাপায় সবুজ মিয়া (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত সবুজ মিয়া পেশায় একজন ব্যাটারিচালিত অটোরিকশা চালক ছিলেন। নিয়ন্ত্রণ হারিয়ে কাভার্ডভ্যানটি চাপা দেয় সবুজ মিয়াকে। এ ঘটনায় গুরতর আহত হয়েছেন অটোরিকশায় থাকা ৩ যাত্রী।

আজ মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সকাল পৌনে ৭টায় ঢাকা-সিলেট মহাসড়কের মাহমুদাবাদ নামাপাড়া বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সবুজ মিয়া উপজেলার মুছাপুর ইউনিয়নের বীর শ্রেষ্ঠ মতিউর রহমান গ্রামের মস্তো মিয়ার ছেলে। তিনি পেশায় একজন অটোরিকশা চালক।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ভোরে ঢাকা-সিলেট মহাসড়কে ঢাকা থেকে ছেড়ে আসা ভৈরবগামী চাল বোঝাই ট্রাক এবং বিপরীত দিক থেকে ঢাকাগামী ডেনিশ কোম্পানির মিনি কাভার্ডভ্যান বেপরোয়া গতিতে মাহমুদাবাদের দিকে আসছিল।

এ সময় নামাপাড়া বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছে উভয় চালক নিয়ন্ত্রণ হারায়। এ সময় চাল বোঝাই ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের মাঝে উল্টে যায়। এতে চালের বস্তা সড়কে ছড়িয়ে ছিটিয়ে পরে থাকে। একই সাথে মিনি কাভার্ডভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের বাম পাশে দাঁড়িয়ে থাকা ব্যাটারিচালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে অটোরিকশায় থাকা চালক নিহত ৩ যাত্রী আহত হন।

এ ঘটনার পরই উভয় গাড়ির চালক পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে ভৈরব হাসপাতালে পাঠায়। তবে কর্তব্যরত চিকিৎসক সবুজ মিয়াকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে তার মরদেহ উদ্ধার করে নিয়ে যায় স্বজনরা।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল