রবিবার, ২৮ এপ্রিল ২০২৪

হেমটেক্সটিল ফ্র্যাঙ্কফুর্ট এ ১৭টি বাংলাদেশী কোম্পানির অংশগ্রহণ

শুক্রবার, ডিসেম্বর ২২, ২০২৩
হেমটেক্সটিল ফ্র্যাঙ্কফুর্ট এ ১৭টি বাংলাদেশী কোম্পানির অংশগ্রহণ

সময় জার্নাল ডেস্ক 
 
হেমটেক্সটিল ২০২৪ শুরু হবে ৯ জানুয়ারি থেকে এবং চলবে ৪ দিন, ১২ জানুয়ারি পর্যন্ত এবং ফ্রাঙ্কফুর্ট অ্যাম মেইন-এ ২,৬০০ জনের বেশি প্রদর্শক তাদের নতুন পণ্য উপস্থাপন করবে৷ প্রদর্শনীটি উল্লেখযোগ্য হাইলাইট উপস্থাপন করার জন্য প্রস্তুত, যার মধ্যে রয়েছে হেমটেক্সটিল ট্রেন্ডস ২৪/২৫, দর্শকদের উপরে প্রভাব রাখবে এমন অনুষ্ঠান এবং বিষয়বস্তু যেমন অভ্যন্তরীণ স্থাপত্য, আতিথেয়তা, ঘুম, এবং স্থায়িত্বের উপর একটি নিবেদিত ফোকাস, যার নাম এখন 'ইকোনজি'।
 
২০২৪ সালে, হেমটেক্সটিল নতুন হল ৫.১-এ কার্পেট এবং রাগ সেগমেন্ট প্রবর্তন করছে, বিভিন্ন ধরনের পণ্যের অফার করছে যেমন ফিটেড, হাতে বানানো, কাস্টম-মেড কার্পেট, মেশিনে তৈরি বোনা কার্পেট, ম্যাট, ময়লা শোষণকারী কার্পেট, রাগ এবং রানার। বাংলাদেশ, ভারত, মিশর, বেলজিয়াম, চীন, গ্রীস, ইতালি এবং তুরস্কের মতো দেশগুলি থেকে ইতিবাচক প্রতিক্রিয়াসহ ১০০টিরও বেশি প্রদর্শক তাদের পণ্যগুলি প্রদর্শন করতে প্রস্তুত।
 
বাংলাদেশের ১৭টিরও বেশি কোম্পানি হল লেভেল ১০, ৬ এবং ৪ এ তাদের পণ্য প্রদর্শন করবে যার মধ্যে বিছানার চাদর, রান্নাঘরের লিনেন এবং তোয়ালে রয়েছে। এসিএস টেক্সটাইলস (বাংলাদেশ) লিমিটেড, কারুপণ্য রংপুর লিমিটেড, টাওয়েল টেক্স লিমিটেড এবং জাবের অ্যান্ড জুবায়ের ফেব্রিক্স লিমিটেডের মতো স্বনামধন্য কোম্পানি অংশগ্রহণকারীদের মধ্যে থাকবে। ক্লাসিক্যাল হ্যান্ডমেড প্রোডাক্টস বিডি লিমিটেড কার্পেট সেকশনে অংশগ্রহণ করছে হল ৫.১।
 
এছাড়াও, রপ্তানি উন্নয়ন ব্যুরো (ইপিবি) এই প্রদর্শনীতে বাংলাদেশের একটি প্যাভিলিয়ন প্রস্তুত করেছে।
 
২০২৩ সালে শীর্ষ দর্শনার্থী দেশগুলির মধ্যে ছিল জার্মানি, পাকিস্তান, ইতালি, তুরস্ক, মার্কিন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, ফ্রান্স, নেদারল্যান্ডস, স্পেন, ভারত এবং গ্রিস।


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল