বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

চৌদ্দগ্রামে স্বতন্ত্র প্রার্থী মিজানুর রহমানের বিরামহীন গণসংযোগ

মঙ্গলবার, ডিসেম্বর ২৬, ২০২৩
চৌদ্দগ্রামে স্বতন্ত্র প্রার্থী মিজানুর রহমানের বিরামহীন গণসংযোগ

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধিঃ

কুমিল্লা-১১ চৌদ্দগ্রাম আসনে বিরামহীনভাবে নির্বাচনী গণসংযোগ চালিয়ে যাচ্ছেন স্বতন্ত্র প্রার্থী, উপজেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক পৌর মেয়র মোঃ মিজানুর রহমান। ভোর থেকে শুরু করে গভীর রাত পর্যন্ত তিনি ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভোট যাচ্ছেন। তাঁর পক্ষে মাঠে রয়েছেন উপজেলা আ’লীগের সভাপতি, সাবেক উপজেলা চেয়ারম্যান আবদুস সোবহান ভুঁইয়া হাসান, উপজেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক গোলাম ফারুক হেলাল, উপজেলা যুবলীগের আহবায়ক ও শ্রীপুর ইউপি চেয়ারম্যান শাহজালাল মজুমদার, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য সচিব এএসএম শাহীন মজুমদারসহ আরও অনেকে। 

যেখানেই গণসংযোগ করতে যাচ্ছেন, সেখানেই দলীয় নেতাকর্মীদের সাথে সাধারণ ভোটাররাও উৎফুল্ল হয়ে উঠেছে।

মঙ্গলবার মিজানুর রহমান গণসংযোগকালে সাংবাদিকদের বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপি মনোনয়ন বঞ্চিতদের স্বতন্ত্র নির্বাচনের অনুমতি দেয়ায় আমি স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী হয়েছি। গত ১৮ ডিসেম্বর প্রতীক বরাদ্দের পর থেকে নৌকা প্রতীকের পক্ষে কর্মী-সমর্থকরা ফুলকপি প্রতীকের কর্মী-সমর্থকদের মারধরসহ হুমকি-ধমকি দিচ্ছে। বিভিন্ন জায়গায় ফুলকপি প্রতীকের ব্যানার ও পোস্টার ছিড়ে ফেলেছে। এসব জুলুমের কারণে জনগণ এবার সংসদ সদস্য হিসেবে পরিবর্তন চায়। চৌদ্দগ্রামবাসী অতীতের অত্যাচার ও নির্যাতনের বিরুদ্ধে কথা বলা শুরু করেছে। আগামী ৭ জানুয়ারি সুষ্ঠু ভোট হলে আমি জয়ের ব্যাপারে আশাবাদী’।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল