বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

মোরেলগঞ্জে ভোটারদের দ্বারে দ্বারে নৌকার প্রার্থী সোহাগ

শুক্রবার, ডিসেম্বর ২৯, ২০২৩
মোরেলগঞ্জে ভোটারদের দ্বারে দ্বারে নৌকার প্রার্থী সোহাগ

এম.পলাশ শরীফ:  

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বাগেরহাট-৪, (মোরেলগঞ্জ-শরণখোলা) আসনে ভোটার উপস্থিতি বাড়িয়ে নৌকা প্রতীকের জয় নিশ্চিত করার পরামর্শ দিয়েছেন এ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী  বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ। শুক্রবার বেলা ১১ টার দিকে মোরেলগঞ্জ পৌরসভার সানকিভাঙ্গা ও হোগলাবুনিয়া ইউনিয়নের পথসভায় দলীয় নেতাকর্মী ও সমর্থকদের প্রতি তিনি এ নির্দেশনা দেন।

ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি বাগেরহাটি জেলা আওয়ামী লীগের সদস্য বদিউজ্জামান সোহাগ আরও বলেন, ‘অতীতে ভোটার উপস্থিতি কম ছিলো। এবার যেন সেটা না হয়। ভোট আপনার পবিত্র ও মৌলিক অধিকার। কেন্দ্রে যাবেন যাকে খুশি তাকে ভোট দিবেন। ভোট প্রদানের বিষয়ে কোন চাপ নেই। আমি যদি আপানাদের দৃষ্টিতে যোগ্য বিবেচিত হই তাহলে নৌকা প্রতীকে ভোট দিবেন’।

পথসভাগুলোতে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. লিয়াকত আলী খান, বীর মুক্তিযোদ্ধা তৈয়েবুর রহমান সেলিম, বীর মুক্তিযোদ্ধো চেয়ারম্যান আকরামুজ্জামান, মহারাজ খান, কেন্দ্রীয় যুবমহিলা লীগ নেত্রী ফাতেমা আরজু পলি, কাউন্সিলর, মহিদুল ইসলাম ও রেদোয়ানুল ইসলাম বক্তৃতা করেন।

এ ছাড়াও মাস্টার নাসির উদ্দিন, যুবলীগ নেতা খান হাসিবুর রহমান, মো. রাসেল হাওলাদার, ছাত্রলীগ নেতা বায়জিদ শিকদার ও নেয়ামুল ইসলাম নাইম এ সময় তার সাথে ছিলেন।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল