বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

সীতাকুণ্ডে দলইয়ার পাড়া প্রিমিয়ার লিগ-২৩ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত

শনিবার, ডিসেম্বর ৩০, ২০২৩
সীতাকুণ্ডে দলইয়ার পাড়া প্রিমিয়ার লিগ-২৩ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত

মামুনুর রশিদ মাহিন, সীতাকুণ্ড(চট্টগ্রাম)প্রতিনিধি:

মাদকে না বলুন,আদর্শ সমাজ গড়ে তুলন এই স্লোগানকে সামনে রেখে একদল তরুন যুবকদের নিয়ে প্রথম বারের মত উদয়মান একাডেমি কতৃ আয়োজিত চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের ৪নং ওর্য়াডের দলইয়ার পাড়া প্রিমিয়ার লিগ-২০২৩ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৯ ডিসেম্বর ২৩),উপজেলার দলইয়ার পাড়া এলাকায় রাত ৮টার দিকে এই টুর্নামেন্ট এর ফাইনাল খেলন ও পুরস্কার বিতরণ  অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত টুর্নামেন্টে মোট ৮টি দল অংশ গ্রহণে মধ্যে দিয়ে ১৫দিন ব্যাপী এই খেলা অনুষ্ঠিত হয়।এতে ফাইনালে মুখোমুখী হয় কিং অব দলইয়ার পাড়া বনাম সুপার স্টার একাডেমি।উক্ত ফাইনাল খেলায়,চ্যাম্পিয়ন হয়েছে সুপার স্টার একাডেমি আর রানাসয়াপ হয়েছে কিং অব দলইয়ার পাড়া।খেলা শেষে অতিথিরা চ্যাম্পিয়ন দল ও রানাস-আপ দলকে ট্রপি প্রদান করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বার আউলিয়া আইডিয়াল কিন্ডার গার্ডেন এর চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আলমগীর হোসেন।

উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন,সোনাইছড়ি ইউনিয়নের পরিষদ ৪নং ওর্য়াডের সদস্য মোঃ সিরাজুল ইসলাম।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মোঃ জয়নাল আবেদীন,মোঃ সালাউদ্দিন সিকদার, মোঃ মাহফুজ উদ্দিন, আব্দুর রহিম টিটু,রাজু কামাল,মাষ্টার সাহাব উদ্দিন,সাংবাদিক মামুনুর রশিদ মাহিন,সেলিম, আলাউদ্দিন প্রমুখ।এতে বক্তারা বলেন,এলাকার তরুণ সমাজকে মাদক থেকে দূরে রাখতে।প্রতি বছর এই ধরনে খেলা চলমান রাখা দরকার।এতে করে  মোবাইল ফোন আসক্ত থেকে দুরে থাকবে।জীবন সুন্দর হবে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল