বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

কক্সবাজার-৩: প্রচারণায় এগিয়ে নৌকা, নালিশে ব‍্যস্ত ঈগল

রোববার, ডিসেম্বর ৩১, ২০২৩
কক্সবাজার-৩: প্রচারণায় এগিয়ে নৌকা, নালিশে ব‍্যস্ত ঈগল

খালেদ হোসেন টাপু, রামু:

নিজ নির্বাচনী এলাকা কক্সবাজার-৩ এর রামু, সদর ও  ঈদগাঁও উপজেলার প্রতিটা ইউনিয়নে পথসভা ,গনসংযোগ ও উঠান বৈঠক করে ভোটারদের সঙ্গে দেখা করতে মাঠ চষে বেড়াচ্ছেন আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি। প্রতিদিন একাধিক পথসভায় অংশ নিচ্ছেন তিনি । যেখানেই তিনি যাচ্ছেন সেই এলাকা জনস্রোতে পরিণত হচ্ছে। তার পেছনে ছুটছেন হাজার হাজার ভক্ত ও নৌকার সমর্থকরা।

 আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি বিগতদিনে এলাকায় মেগা প্রকল্পের বাস্তবায়ন, স্কুল- কলেজ সরকারি করন, শিক্ষিত যুবকদের কর্মসংস্থানসহ বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান, যোগাযোগ বিদ্যুৎ শিক্ষা স্বাস্থ্য ক্রীড়া সাংস্কৃতিকখাতে  উন্নয়নের পাশাপাশি বন‍্যা,  দুর্যোগ ও করোনাকালীন এবং মানুষের আপদে বিপদে সবসময় নির্বাচনী এলাকায় থেকেছেন। তাই  জনসাধারণ তাকে আবারো ভোট দিয়ে এমপি নির্বাচিত করবেন বলে স্থানীয়রা মনে করছেন।

এদিকে স্থানীয় আওয়ামীলীগ সহযোগী সংগঠনের নেতা কর্মীদের অভিযোগ এমপি কমলের জনপ্রিয়তা দেখে ঈর্ষান্বিত  হয়ে একের পর এক নালিশ দিয়ে  যাচ্ছেন  স্বতন্ত্র প্রার্থী ঈগল মার্কার ব্যারিস্টার মিজান সাঈদ। তারা আরো অভিযোগ করে এলাকার  সামগ্রিক উন্নয়নের সাথে  সম্পৃক্ততা নেই ব্যারিস্টার মিজান সাঈদের। হঠাৎ করে বসন্তের কোকিলের মত স্বতন্ত্র প্রার্থী হয়ে মাঠে মানুষের আস্থা অর্জনের চেষ্টা করছে। কিন্তু রামু সদর ঈদগাঁও উপজেলার মানুষ আবারো আলহাজ্ব সরওয়ার কমল এমপি কে ভোট দিয়ে নির্বাচিত করবেন। 

এছাড়া  এমপি  কমলের বড় ভাই রামু উপজেলা পরিষদের সাবেক সফল চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের সভাপতি কাজলসহ উপজেলা আওয়ামী লীগ এবং ইউনিয়নের নেতৃবৃন্দ নৌকার প্রার্থী  আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপিকে বিজয় করতে মাঠে কাজ করছেন। 

রামু উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি আনছারুল হক ভূট্টো বলেন, প্রতিদিন গণসংযোগ ও পথসভা জনসমুদ্রে পরিণত হচ্ছে। তিনি আরো জানান, এমপি কমল বিগত দিনে মানুষকে ফেলে  কোথাও যাননি; এলাকার উন্নয়নের পাশাপাশি  মানুষের পাশে  ছিলেন। ছোট থেকে বৃদ্ধ বয়সের সকল মানুষ তাকে চিনেন। তাদের পারিবারিক ঐতিহ্য রয়েছে । তিনি মাদ্রাসা, মসজিদ যেকোন সামাজিক উন্নয়নে ও গরীব দুঃখীদের আর্থিক সহায়তা করেন অনায়সে। তিনি ছোটকাল থেকেই এলাকার উন্নয়নমূলক ও জনকল্যাণে কাজ করে যাচ্ছেন। মাননীয়  প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপি  কমলকে চারবার নৌকার মনোনয়ন দিয়েছেন, সেজন্য কক্সবাজার-৩ এর  নৌকাপাগল মানুষের পক্ষ থেকে জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানাই।
 জানা যায়, একজন জনদরদী লোক হিসেবে এলাকায় যথেষ্ট পরিচিতি ও সুনাম রয়েছে এমপি  কমলের ।

এলাকাবাসী জানায়,  আলহাজ্ব সাইমুম সরওয়ার  কমল এমপি জনদরদী হিসেবে তিনি অসহায় মানুষের মাঝে যথাসম্ভব আর্থিক সাহায্য সহযোগিতা করে আসছেন। মানুষের বিপদ আপদে ছুটে যান, সর্বাত্মকভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দেন। নির্বাচন যতই ঘনিয়ে আসছে ততই তার প্রতি জনগনের ভালবাসা ও সমর্থন বেড়েই চলছে। নির্বিচনী এলাকার  প্রতিটি পাড়ামহল্লা অলিগলি ও চায়ের দোকানে সর্বত্রই আলোচনা ও আস্থার কেন্দ্রবিন্দুতে রয়েছেন তিনি।

আলহাজ্ব সাইমুম সরওয়ার  কমল এমপি  বলেন, মানুষের ভালবাসাকে শক্তিতে রুপান্তরিত করে নিজেকে জনসেবায় বিলিয়ে দেয়ার মাধ্যমে বিজয়ের প্রত্যাশা করছি। জনগণের পাশে আগেও যেমন ছিলাম বর্তমানেও আছি আর মৃত্যুর পূর্ব পর্যন্ত তাদের সেবায় নিয়োজিত রাখতে চাই। জনগণ যোগ্য প্রার্থী হিসাবে  তাকেই বাছাই করে নিবেন বলেও জানান তিনি।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল