বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

জামালপুরে লেভেল প্লেয়িং ফিল্ড বজায় রাখতে সিইসি’র হস্তক্ষেপ কামনা স্বতন্ত্র প্রার্থীর

রোববার, ডিসেম্বর ৩১, ২০২৩
জামালপুরে লেভেল প্লেয়িং ফিল্ড বজায় রাখতে সিইসি’র হস্তক্ষেপ কামনা স্বতন্ত্র প্রার্থীর

মোঃ ইমরান মাহমুদ, জামালপুর প্রতিনিধি : জামালপুরে সুষ্ঠু নির্বাচনের স্বার্থে লেভেল প্লেয়িং ফিল্ড বজায় রাখতে প্রধান নির্বাচন কমিশনারের হস্তক্ষেপ কামনা করেছেন ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম রেজনু। 

শনিবার দুপুরে শহরের তমালতলায় তার নিজস্ব আওয়ামী লীগ অফিসে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এই আহবান জানান।

জামালপুর- ৫ সদর আসনের ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সদস্য রেজাউল করিম রেজনু মতবিনিময় সভায় লিখিত বক্তব্যে বলেন, তার বিভিন্ন নির্বাচনী প্রচার কেন্দ্র ভাঙচুর, অগ্নিসংযোগ ও কর্মী-সমর্থকদের ভয়ভীতি প্রদর্শন করছে আওয়ামী লীগের নেতারা। মিথ্যা ও সাজানো মামলা দিয়ে তার প্রধান নির্বাচন সমন্বয়কারী আওয়ামী লীগের নেতা আছাদুজ্জামান আকন্দ বাবুসহ তৃণমূলের কর্মীদের মাঠছাড়া করার জন্য প্রশাসনিকভাবে প্রভাব বিস্তার করা হচ্ছে। আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবুল কালাম আজাদের বিরুদ্ধে নির্বাচনী আচরণ বিধি ভঙ্গের অভিযোগ করে তিনি বলেন আওয়ামী লীগের নেতারা নির্বাচনী জনসভায় আমার বিরুদ্ধে উষ্কানিমূলক বক্তব্য দিয়ে নির্বাচনের পরিবেশ বিনষ্ট করছেন। জামালপুর সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও স্থানীয় জনপ্রতিনিধিরা প্রকাশ্যে সরকারি ভাতা বন্ধের হুশিয়ারি দিয়ে ভোটারদের ভয় দেখাচ্ছে। সাবেক ও বর্তমান আমলারা প্রকাশ্যে নৌকার পক্ষে ভোট চাচ্ছেন। আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবুল কালাম আজাদ বিদ্যুৎ সচিব থাকা অবস্থায় তার কাছ থেকে সুবিধা পাওয়া ঠিকাদারদের কালো টাকা নিয়ে প্রচারণা করছেন যা সুষ্ঠু নির্বাচনের ক্ষেত্রে ব্যাপকভাবে প্রভাব পড়বে বলে তিনি অভিযোগ করেন। তিনি প্রশাসন ও পুলিশের বিরুদ্ধে পক্ষপাতমূলক আচরণের অভিযোগ করে প্রতিটি কেন্দ্র সেনা মোতায়েন ও বিদেশী পর্যবেক্ষক পাঠানোর দাবি জানান। রেজাউল করিম তার অভিযোগগুলো তদন্ত করে নির্বাচনী এলাকায় লেভেল প্লেয়িং ফিল্ড বজায় রাখতে প্রধান নির্বাচন কমিশনারের হস্তক্ষেপ কামনা করেন। 

এ সময় জামালপুর জেলা আওয়ামী লীগ নেতা আসাদুজ্জামান আকন্দ বাবু, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন মনু, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাকসুদ বিন জালাল প্লাবনসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাকিরা উপস্থিত ছিলেন।

এসআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল