বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

কুড়িগ্রামে আবারও বেড়েছে শীত

সোমবার, জানুয়ারী ১, ২০২৪
কুড়িগ্রামে আবারও বেড়েছে শীত

রেজাউল করিম রেজা. কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রামে আবারও বেড়েছে শীত ও কুয়াশার তীব্রতা। জেলার সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ১২ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস। 

সোমবার (১ জানুয়ারি) সকাল ৭টায় জেলার সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ১২ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস। যা আগামীতে তাপমাত্রা আরও কমতে পারে বলে জানিয়েছে কুড়িগ্রামের আবহাওয়া অফিস। 

এ অবস্থায় ঘন কুয়াশার সঙ্গে নেমে আসা হিমেল হাওয়া কনকনে ঠান্ডার মাত্রা বেড়ে যাওয়ায় সময়মত কাজে বের হতে পারছেন না শ্রমজীবী মানুষেরা। বিশেষ করে দুর্ভোগে পড়েছে নদ-নদীর অববাহিকার চরাঞ্চলের হতদরিদ্র মানুষজন। 

সদরের মোগলবাসা ইউনিয়নের সাতকুরারপড় এলাকার সোবহান আবু তালেব, মীর হোসেন বলেন, এখনি হাত-পা কাজ করছে না, বরফ হয়ে গেছে এত ঠান্ডায় কৃষি কাজ করা মুশকিল। 

কুড়িগ্রামের রাজারহাট কৃষি আবহাওয়া অফিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা সুবল চন্দ্র সরকার জানান, এ জেলার তাপমাত্রা আগামীতে আরও নিম্নগামী হবে। তবে আগামীকাল বলা যাবে কবে নাগাদ শৈত্য প্রবাহ বয়ে যেতে পারে। 

এ ব্যাপারে জেলা প্রশাসক সাইদুল আরীফ বলেন, শীতার্ত মানুষকে প্রায় ৪২ হাজার পিচ কম্বল বিতরন করা হয়েছে। এখনো ১০ হাজার পিচ কম্বল মজুত রয়েছে। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল