বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

উৎসর্গ ফাউন্ডেশনের নেতৃত্বে কাউছার-আকরাম

সোমবার, জানুয়ারী ১, ২০২৪
উৎসর্গ ফাউন্ডেশনের নেতৃত্বে কাউছার-আকরাম

নোবিপ্রবি প্রতিনিধি:

ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার সামাজিক সেবামূলক সংগঠন উৎসর্গ ফাউন্ডেশনের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী কাউছার আহমেদ ও সাধারণ সম্পাদক হিসেবে  আনন্দ মোহন কলেজের শিক্ষার্থী আকরাম হোসেন নির্বাচিত হয়েছেন।

সোমবার (১ জানুয়ারি ) উৎসর্গ ফাউন্ডেশন এর উপদেষ্টা,সাবেক কমিটি ও সকল সদস্যদের সম্মতিক্রমে বিশ সদস্য বিশিষ্ট কমিটি আগামী ১ বছরের জন্য কমিটি অনুমোদন দেওয়া হয়।

নবনির্বাচিত কমিটির অন্য সদস্যরা হলেন- সহ সভাপতি মো.নজমুল হোসেন, তাবাসসুম খনম মুক্তি,মোত্তাসিম বিল্লাহ ইমন, যুগ্ম সাধারণ সম্পাদক মো.শাহাদাত হোসাইন সিয়াম,মোস্তাক আহমেদ তোহা।

এ ছাড়াও সাংগঠনিক সম্পাদক মো.সারোয়ার হোসেন,মো.বদরুল হক স্বাধীন, মো.রমজান আলী নয়ন,মো.সুজন আহমেদ, অর্থ সম্পাদক মো.রেজাউল করিম হৃদয়, দপ্তর সম্পাদক আনোয়ার হোসেন, প্রচার সম্পাদক মো.রবিউল হাসান রনক,উপ-প্রচার সম্পাদক মো.মিজানুর রহমান মিজান,ত্রান বিষয়ক সম্পাদক -মো.তুষার মিয়া,ধর্ম বিষয়ক সম্পাদক মো.ইফতেখারুল ইসলাম সোহাইব আহাম্মেদ,শিক্ষা ও গবেষণার বিষয়ক সম্পাদক সায়মা আফরিন তুলি এবং ক্রীড়া সম্পাদক সুশান্ত চন্দ্র দাস নির্বাচিত হয়েছেন। 

পরিচালনা কমিটির নবনির্বাচিত সাধারণ সম্পাদক আকরাম হোসেন বলেন, উৎসর্গ ফাউন্ডেশন এর পরিবারকে ধন্যবাদ জানাই। যারা আমাকে এত বড় একটা দায়িত্ব দিয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সকলের মতামত ও সহযোগিতায় সংগঠনকে এগিয়ে নেওয়ার জন্য আপ্রাণ চেষ্টা করবো। সংগঠনের সাথে সংশ্লিষ্ট সকলকে সামাজিক কাজে এগিয়ে আসার জন্য আহ্বান জানাচ্ছি। ধন্যবাদ সবাইকে।

নবনির্বাচিত সভাপতি কাউসার আহমেদ বলেন, উৎসর্গ ফাউন্ডেশনের নতুন কমিটিতে দায়িত্বপ্রাপ্ত সবাইকে প্রথমে আমার আন্তরিক অভিনন্দন। যারা আমাকে সভাপতি হিসেবে মনোনীত করেছেন তাদের প্রতি কৃতজ্ঞ। সকলের সহযোগিতায় সংগঠনকে এগিয়ে নেওয়ার জন্য সর্বোচ্চ কাজ করে যাব। সংগঠনের সম্মানিত উপদেষ্টা, কার্যকরি কমিটি, পরিচালনা কমিটি সহ সকল সদস্যদের সার্বিক সহযোগিতা প্রত্যাশী।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল