বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

ঠাকুরগাঁওয়ে বয়লার বিস্ফোরণে মা-মেয়েসহ নিহত ৩, আহত ২

বৃহস্পতিবার, জানুয়ারী ৪, ২০২৪
ঠাকুরগাঁওয়ে বয়লার বিস্ফোরণে মা-মেয়েসহ নিহত ৩, আহত ২

ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ে রাইস মিলের বয়লার বিস্ফোরণে মা-মেয়েসহ তিনজন নিহত হয়েছে। এছাড়া আহত হয়েছেন আরো দু’জন।

আজ বৃহস্পতিবার সকাল ৯টার দিকে সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নের পল্লীবিদ্যুৎ দাসপাড়া এলাকায় মর্মান্তিক এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন দাসপাডা গ্রামের এলাকার সাগর রায়ের স্ত্রী দীপ্তি রানী (৪১) ও তার মেয়ে পূজা (১১) এবং উমাকান্তের ছেলে পলক (১২)। আহতরা হলেন সাগর ও নিখিল। হতাহতরা সবাই তাদের বাড়ির সামনে শীতের সকালে রোদ পোহাচ্ছিল।

এলাকাবাসী জানায়, বৃহস্পতিবার সকালে স্থানীয় চালকল ব্যবসায়ী সাইদুর রহমানের রাইস মিলের শ্রমিকরা ধান সিদ্ধ করার জন্য বয়লারের স্টিম তোলেন। বয়লার বন্ধ রেখে শ্রমিকেরা অন্য কাজে যায়।

এসময় অতিরিক্ত চাপে বিস্ফোরিত হয়ে বয়লার বাড়ির বাইরে থাকা দীপ্তি-পূজা-পলকদের ওপর গিয়ে পড়ে। এতে তাদের শরীর ক্ষত-বিক্ষত হয়ে যায়। সংবাদ পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালে ভর্তি করে। ঘটনার পর থেকেই পালিয়েছেন রাইস মিলের মালিক সাইদুর রহমান। শ্রমিকদেরও খুঁজে পাওয়া যায়নি।

বিষয়টি নিশ্চিত করে ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ আহমেদ জানান, ‘ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।’

ঠাকুরগাঁও জেলা প্রশাসক মাহবুবুর রহমান বলেন, ‘ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনাটি অত্যন্ত দুঃখজনক। জড়িতদের বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।’

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল