বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

কুড়িগ্রামে ২টি নৌকা, ১ লাঙ্গল ও একটিতে ট্রাক নির্বাচিত

রোববার, জানুয়ারী ৭, ২০২৪
কুড়িগ্রামে ২টি নৌকা, ১ লাঙ্গল ও একটিতে ট্রাক নির্বাচিত

রেজাউল করিম রেজা, কুড়িগ্রাম প্রতিনিধি : 

কুড়িগ্রামের ৪টি সংসদীয় আসনের ২টিতে নৌকা, একটিতে লাঙ্গল ও একটিতে ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন।

কুড়িগ্রাম-১ আসনে ২২৯ কেন্দ্রের ফলাফলে জাতীয় পার্টিও একেএম মোস্তাফিজার রহমান লাঙ্গল প্রতীকে ৮৮০২৩ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী জাকের পার্টিল মো: আব্দুল হাই গোলাপ ফুল প্রতীকে ৫৯৭৫৬ ভোট পেয়েছেন। এই আসনে ভোটের পার্থক্য ২৮২৬৭ ভোট।

কুড়িগ্রাম- ২ আসনে মোট ২০৪ কেন্দ্রের ফলাফলে স্বতন্ত্র প্রার্থী ডা: হামিদুল হক খন্দকার ট্রাক প্রতীকে ১০২১২০ ভোট পেয়ে
বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী জাতীয় পার্টির প্রার্থী পনির উদ্দিন আহমেদ লাঙ্গল প্রতিকে পেয়েছেন ৪৬৯৪৫ ভোট। এই আসনে ভোটের পার্থক্য ৫৫১৭৫ ভোট কুড়িগ্রাম-৩ আসনের ১৩৯ ভোট কেন্দ্রে আওয়ামীলীগের প্রার্থী সৌমেন্দ্র প্রসাদ পান্ডে নৌকা প্রতীকে ৫৩৩৬৭ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী স্বতন্ত্র প্রাথী ডা: আক্কাস আলী সরকার ট্রাক প্রতীকে পেয়েছে ৩৫৫১৫ ভোট। এই আসনে ভোটের পার্থক্য ১৭৮৫২ ভোট।

কুড়িগ্রাম-৪ আসনের ১৩০টি ভোট কেন্দ্রে আওয়ামীলীগের প্রার্থী বিপ্লব হাসান পলাশ নৌকা প্রতীকে ৮৬৬৫৮ ভোট পেয়ে
বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম স্বতন্ত্র প্রার্থী মজিবুর রহমান বঙ্গবাসী ঈগল প্রতীকে পেয়েছেন ১২৬৮৪ ভোট। এই আসনে ভোটের পার্থক্য ৭৩৯৭৪ ভোট।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল