শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

রাবি রিপোর্টার্স ইউনিটি'র নতুন কমিটিকে ডিআইইউসাস'র শুভেচ্ছা

শুক্রবার, জানুয়ারী ১৯, ২০২৪
রাবি রিপোর্টার্স ইউনিটি'র নতুন কমিটিকে ডিআইইউসাস'র শুভেচ্ছা

রাকিবুল ইসলাম, ডিআইইউ প্রতিনিধি:

রাজশাহী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটি'র (রুরু) নব-নির্বাচিত কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি সাংবাদিক সমিতি (ডিআইইউসাস)।

শুক্রবার (১৯ জানুয়ারি) ডিআইইউসাস'র সভাপতি মুছা মল্লিক ও সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান এক যৌথ বিবৃতিতে এ শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

অভিনন্দন বার্তায় নেতৃবৃন্দ নবগঠিত কমিটির সকল সদস্যের উত্তরোত্তর সাফল্য কামনা করেন এবং সুষ্ঠু ক্যাম্পাস সাংবাদিকতার ধারা অব্যাহত রাখবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। এছাড়াও ডিআইইউসাস ও রাবি রিপোর্টার্স ইউনিটি এর মধ্যকার বন্ধুত্বপূর্ণ ও সহযোগিতাপূর্ণ সম্পর্ক আরো সুদৃঢ় হবে বলে নেতৃবৃন্দ আশাবাদ ব্যক্ত করেন।

উল্লেখ্য, বুধবার (১৭ জানুয়ারি) রাজশাহী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটি'র (রুরু) ২০২৪-২৫ কার্যনির্বাহী পরিষদের সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক যুগান্তরের লাবু হক ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক সংবাদের মারুফ হাসান।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি ফাহিম আহমেদ (বিডিনিউজ টুয়েন্টিফোর ডট কম), যুগ্ন-সাধারণ সম্পাদক রায়হান ইসলাম (বাংলাদেশ প্রতিদিন), অর্থ-সম্পাদক মো. সোহাগ আলী (চ্যানেল ২৪ ও দৈনিক আমাদের সময়), সাংগঠনিক সম্পাদক মাহবুব বিল্লাহ (দি বাংলাদেশ টুডে), প্রশিক্ষণ সম্পাদক অমর্ত্য রায় (পদ্মাটাইমস ২৪), দপ্তর সম্পাদক আলজাবের আহমেদ (ডেইলি বাংলাদেশ), প্রচার ও প্রকাশনা সম্পাদক ইবতেসাম শান্ত (নিউজ জি ২৪), অভ্যর্থনা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক আছিয়া খাতুন (খোলা কাগজ ও বার্তা ২৪), পরিকল্পনা ও কর্মসূচি বিষয়ক সম্পাদক স্বজন রায় (ঢাকা প্রকাশ), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আল ফাহাদ (ঢাকা টাইমস), কার্যনির্বাহী সদস্য আলিম খান (মুহূর্ত নিউজ)।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল