বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

মোরেলগঞ্জের পঞ্চকরনে বাঁধ কেটে ব্রীজ নির্মাণের দাবি

শনিবার, জানুয়ারী ২০, ২০২৪
মোরেলগঞ্জের পঞ্চকরনে বাঁধ কেটে ব্রীজ নির্মাণের দাবি

এম.পলাশ শরীফ, বাগেরহাট প্রতিনিধি:

 বাগেরহাটের মোরেলগঞ্জে পঞ্চকরণ ইউনিয়নে দরগাবাড়ি খাল নিয়ে নোংরা রাজনীতিতে মেতে উঠেছে একটি মহল। আওয়ামী লীগ নেতা ইউপি চেয়ারম্যান ও দুই সমাজ সেবকের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে স্বোচ্চার এলাকাবাসী।

শনিবার বেলা ১ টার দিকে এ ঘটনার প্রতিবাদে পঞ্চকরণ ইউনিয়ন পরিষদ মিলনায়তনে এক সাংবাদিক সম্মেলন করেন বিশিষ্ট ব্যবসায়ী মো. জাকির হোসেন ও মো. আল আমিন মীর। ইউনিয়নের খারইখালী ও পঞ্চকরণ দুটি ওয়ার্ডেসহ পার্শবতী ইউনিয়নে চলাচলে জন্য ২০১৭ সালে দরগা বাড়ির খালের ওপরে চেয়ারম্যানের সহযোগিতায় স্থানীয় সমাজ সেবক জাকির হোসেন ও আল আমিন মীরের আর্থিক অর্থায়নে স্বেচ্ছায় খালের ওপর নির্মাণ করা হয় বাঁধ।  যার প্রেক্ষিতে জনগনের চলাচলের পথ সুগম হয়। এ ঘটনাটিকে ভিন্নখাতে নেওয়ার জন্য ষড়যন্ত্র মূলক একটি মহল ওই খালটি নিয়ে  নোংরা রাজনীতি করছেন।

এ ইউনিয়নের দীর্ঘ ৪০ বছরের ৮বারের নির্বাচিত চেয়ারম্যান জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা রাজ্জাক মজুমদার ও এলাকার সমাজ সেবককে জড়িয়ে অপপ্রচার চালাচ্ছে। সংবাদ সম্মেলন থেকে দরগাবাড়ির খালের ওপর  বাঁধের স্থানে ব্রিজ নির্মাণেরও দাবি জানান সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি।  

জনাকীর্ণ এ সংবাদ সম্মেলনে এ সময় উপস্থিত ছিলেন পঞ্চকরণ ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক মজুমদার, ইউনিয়ন পরিষদের সদস্য মো. শাহিন হাওলাদার, আব্দুল লতিফ হাওলাদার, খলিলুর রহমান খান, হাফিজা বেগম ও মোমেনা বেগম, শিক্ষক মো. আব্দুর রউফ, আওয়ামী লীগ নেতা কাজী সরোয়ার হোসেন, আব্দুর রশিদ, মিল্টন হোসেন মিলু, কৃষকলীগ নেতা কামরুল ইসলাম মুন্সী সহ বিভিন্ন শ্রেনীপেশার মানুষ।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল