শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে ২৬শ’ শিশুকে খাতা-কলম বিতরণ

রোববার, মে ৩০, ২০২১
ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে ২৬শ’ শিশুকে খাতা-কলম বিতরণ

এম.পলাশ শরীফ, বাগেরহাট প্রতিনিধি: করোনাকালীন সময়ে দরিদ্র পরিবারে শিশুদের পড়ালেখার অনুশীলন বাড়ানোর লক্ষ্যে বাগেরহাটের মোড়েলগঞ্জে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ-এর উদ্যোগে ৬টি ইউনিয়নে ২৬শ’ হতদরিদ্র শিশুদের মাঝে প্র্যতেক শিশুকে ৬টি খাতা ও ৫টি কলম বিতরণ করা হবে।

রোববার উপরান পরিষদ কার্যালয়ে ৬টি ইউনিয়নে ২৬শ’ হতদরিদ্র শিশুদের মাঝে প্র্যতেক শিশুকে ৬টি খাতা ও ৫টি কলম বিতরণ কার্যক্রমের উদ্ধোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ ছাড়া ৫৯৫ জন স্কুল ছাত্রীদের মাঝে একটি করে ছাতা বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এ্যাড. শাহ-ই-আলম বাচ্চু। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মো. দেলোয়ার হোসেন। বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক মোজাম, মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা খানম।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ার্ল্ড ভিশন মোড়েলগঞ্জ এপি ম্যানেজার লাভলি লাকি বিশ্বাস।

বক্তব্য রাখেন প্রোগ্রাম অফিসার মো. নিজাম উদ্দিন, লাকী হালদার প্রমুখ। পর্যায়ক্রমে বাকি ইউনিয়ন ও পৌরসভায় উপহার সামগ্রী এলাকার দরিদ্র ও প্রতিবন্ধী পরিবারের মধ্যেও বিতরণ করা হবে।

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল