রবিবার, ২৮ এপ্রিল ২০২৪

প্রেসক্লাব জামালপুরের সভাপতি ডল, সাধারন সম্পাদক জাহাঙ্গীর

শুক্রবার, ফেব্রুয়ারী ২, ২০২৪
প্রেসক্লাব জামালপুরের সভাপতি ডল, সাধারন সম্পাদক জাহাঙ্গীর

মোঃ ইমরান মাহমুদ, জামালপুর প্রতিনিধি:

জামালপুর জেলায় সুস্থ ধারার সাংবদিকতার পরিবেশ ফিরিয়ে আনতে একঝাক তরুণ উদ্যমী ও জৈষ্ঠ্য সাংবাদিকদের নিয়ে নতুন ভাবে যাত্রা শুরু করলো প্রেসক্লাব জামালপুর। সংগঠনটিতে জনকণ্ঠ পত্রিকার নিজস্ব সংবাদদাতা আজিজুর রহমান ডলকে সভাপতি এবং সময় টেলিভিশনের স্টাফ রির্পোটার ও আজকের পত্রিকার জেলা প্রতিনিধি জাহাঙ্গীর আলমকে সাধারণ সম্পাদক পদে ঘোষণা করা হয়। 

বৃহস্পতিবার (১লা ফেব্রুয়ারী) দুপুরে শহরের শহীদ হারুন সড়কে প্রেসক্লাব জামালপুরের অস্থায়ী কার্যালয়ে সংগঠনটির সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত এই কমিটিতে ১৯ সদস্য বিশিষ্ট কার্যনিবার্হী পর্ষদ ঘোষণা করা হয়। এছাড়া ২০ জনকে সাধারণ সদস্য হিসেবে রাখা হয়। 

সংগঠনটিতে রয়েছেন দেশের প্রথম সাড়ির বিভিন্ন গনমাধ্যমের জেলা পর্যায়ের সাংবাদিকরা । 

সভাপতি ও সাধারণ সম্পাদকসহ কার্যনিবার্হী পর্ষদ রয়েছেন- সহ-সভাপতি পদে বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) এর জেলা প্রতিনিধি মুখলেছুর রহমান লিখন ও দৈনিক জামালপুর দিনকালের সম্পাদক ও আলোকিত বাংলাদেশের জেলা প্রতিনিধি সাঈদ পারভেজ তুহিন, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে মানবজমিন ও বিজনেস স্ট্যার্ন্ডাড এর জেলা প্রতিনিধি আনোয়ারুল ইসলাম মিলন, ইনডিপেনডেন্ট টেলিভিশন ও ভোরের কাগজের জেলা প্রতিনিধি সাইমুম সাব্বির শোভন, কোষাধ্যক্ষ পদে যমুনা টেলিভিশন ও বাংলানিউজ২৪ ডটকম এর জেলা প্রতিনিধি সাগর ফরাজী, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে সময়ের আলোর জেলা প্রতিনিধি মোস্তাফিজুর রহমান কাজল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক দেশ রূপান্তরের জেলা প্রতিনিধি ময়না আকন্দ, পাঠাগার ও দপ্তর সম্পাদক পদে প্রেস বাংলা এজেন্সি (পিবিএ) এর জেলা প্রতিনিধি রাজন্য রুহানি, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ঢাকা টাইমস ও ক্যাবল নিউজ ইন্টারন্যাশনাল (সিএনআই) এর জেলা প্রতিনিধি মো: ইমরান মাহমুদ।

এছাড়া কার্যনির্বাহী সদস্য পদে রয়েছেন-বাংলার চিঠি ডটকম এর সম্পাদক জাহাঙ্গীর সেলিম, ডেইলি অবজারভারের জেলা প্রতিনিধি মো: কামাল হোসেন, বাংলাদেশ টুডের জেলা প্রতিনিধি এম. সুলতান আলম, প্রথম আলোর জেলা প্রতিনিধি আব্দুল আজিজ, আমাদের নতুন সময় ও আমাদের সময় ডটকম এর জেলা প্রতিনিধি খাদেমুল হক বাবুল, বণিক বার্তার জেলা প্রতিনিধির জেলা প্রতিনিধি আরিফুজ্জামান আকন্দ, ডেইলি বাংলাদেশের জেলা প্রতিনিধি দেলোয়ার হোসেন, ঢাকা পোস্ট ডটকম এর জেলা প্রতিনিধি রাকিব হাসান নয়ন। 

এছাড়া সাধারণ সদস্য হিসেবে রয়েছে ২০ জন। 

এর আগে ২৯ জানুয়ারি প্রাথমিকভাবে সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়।  

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল