রবিবার, ২৮ এপ্রিল ২০২৪

খতনা করতে এসে শিশুর মৃত্যু: দুই চিকিৎসককে জেল গেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ

বুধবার, ফেব্রুয়ারী ২১, ২০২৪
খতনা করতে এসে শিশুর মৃত্যু: দুই চিকিৎসককে জেল গেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ

আদালত প্রতিবেদক:

খতনা করতে গিয়ে রাজধানীর মালিবাগে শিশু আহনাফ তাহমিদ আয়হামের মৃত্যুর ঘটনায় গ্রেপ্তার দুই চিকিৎসককে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দিয়েছেন আদালত। পুলিশের করা এক আবেদনের প্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম রাজেশ চৌধুরী বুধবার রিমান্ড ও জামিন নামঞ্জুর করে জেলগেটে দুইদিনের জিজ্ঞাসাবাদের এ আদেশ দেন। একইসঙ্গে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

আসামিরা হলেন-১৭ ডিআইটি রোড, মালিবাগ চৌধুরীপাড়া জে এস ডায়াগনস্টিক অ্যান্ড মেডিকেল চেকআপ সেন্টার ও হাসপাতালের পরিচালক ডা. এস এম মুক্তাদির ও ডা. মাহাবুব মোরশেদ। মঙ্গলবার রাতে রাজধানীর মালিবাগ চৌধুরীপাড়ার জে এস ডায়াগনস্টিক অ্যান্ড মেডিকেল চেকআপ সেন্টারে এ শিশুমৃত্যুর ঘটনাটি ঘটে।

মারা যাওয়া দশ বছর বয়সী আহনাফ তাহমিদ মতিঝিল আইডিয়াল স্কুলের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী। মঙ্গলবার রাতে আহনাফের সুন্নতে খতনা করাতে আসেন তার বাবা ফখরুল আলম ও মা খায়কুন নাহার চুমকি। রাত ৮টার দিকে খতনা করানোর জন্য অ্যানেস্থেসিয়া দেওয়ার পর আর ঘুম ভাঙেনি আহনাফের। এর ঘণ্টাখানেক পর হাসপাতালটির পক্ষ থেকে তাকে মৃত ঘোষণা করা হয়। এ ঘটনায় শিশুর বাবা মোহাম্মদ ফখরুল আলম বাদী হয়ে হাতিরঝিল থানায় মামলা করেন। মামলায় তিনজনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৩/৪ জনকে আসামি করা হয়েছে। 

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল