বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

হজযাত্রীদের জন্য বিশ্বের প্রথম স্যানিটাইজিং তসবিহ চালু সৌদিয়ার

বুধবার, ফেব্রুয়ারী ২৮, ২০২৪
হজযাত্রীদের জন্য বিশ্বের প্রথম স্যানিটাইজিং তসবিহ চালু সৌদিয়ার

নিজস্ব প্রতিবেদক:

সৌদি আরবের জাতীয় পতাকাবাহী সৌদিয়া, পবিত্র রমজান এবং ওমরাহ মৌসুমের সময়ে বিশ্বের প্রথম স্যানিটাইজিং তসবিহ  চালু করেছে - যেখানে সৌদিয়া এবং কিংডম সাধারণত অতিথি এবং ওমরাহ তীর্থযাত্রীদের সবচেয়ে বেশি আগমনের প্রত্যাশা করে।    
                               
সুরক্ষিত তসবিহ, ক্রিয়েটিভ এজেন্সি অংশীদারদের সহযোগিতায় তৈরি করা হয়েছে,  এটি প্রথম সুরক্ষিত তসবিহ  যা একটি দ্বৈত ফাংশন করে , তাসবিহের অনুশীলনের সময় অতিরিক্ত সুবিধার  জন্য সাথে  হাতের স্যানিটাইজেশনের ব্যাবস্থা একত্র  ভাবে করেছে । এই উদ্ভাবনী সৃষ্টি ঐতিহ্যগতভাবে তাসবিহের  প্রার্থনা নতুনভাবে সংজ্ঞায়িত করে, যা সাংস্কৃতিক শ্রদ্ধা এবং আধুনিক স্বাস্থ্য সচেতনতার একটি সুরেলা মিশ্রণ প্রতিফলিত করে।
প্রার্থনার তসবিহগুলিকে চা গাছের তেলকে স্যানিটাইজিং উপাদান হিসাবে ব্যবহার করে, কারণ এটি ব্যাকটেরিয়ার বিস্তৃত বর্ণালীর বিরুদ্ধে কার্যকর এবং ব্যাকটেরিয়ার কোষের ঝিল্লিকে বৃদ্ধিতে ব্যাহত করে। একটি ছাঁচনির্মাণ কৌশল ব্যবহার করে, শক্ত গুটিকা তৈরি করতে তেলটিকে তরল থেকে কঠিন যৌগে পরিনত করে।                                
 সৌদিয়ার ভিপি মার্কেটিং জনাব এসাম আখনবে বলেছেন, "সৌদিতে, আমাদের সমস্ত অতিথিদের মঙ্গল করার জন্য আমাদের প্রতিশ্রুতি সর্বোচ্চ ৷ আমরা একটি অনন্য পণ্য প্রবর্তন করতে পেরে গর্বিত, যা হজযাত্রীদের অভিজ্ঞতা বাড়ায় এবং আমাদের অতিথিদের সম্পূর্ণরূপে অভিভূত করে তাদের হজ যাত্রায়।"

স্বাস্থ্যকর এবং স্বাস্থ্যসম্মত  হজযাত্রা নিশ্চিত করতে নতুন উদ্ভাবনী পণ্যটি সৌদিয়ার সকল অতিথিদের জন্য সহজলভ্য করে দেওয়া হবে। পবিত্র মক্কা নগরী জুড়ে সুরক্ষিত তসবিহ বিতরণ করা হয়েছিল।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল