বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

বকশিগঞ্জ উপজেলা বিএনপির সদস্য সচিব বহিষ্কার

বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২৯, ২০২৪
বকশিগঞ্জ উপজেলা বিএনপির সদস্য সচিব বহিষ্কার

মোঃ ইমরান মাহমুদ, জামালপুর প্রতিনিধি : জামালপুরের বকশিগঞ্জ উপজেলা বিএনপির সদস্য সচিব ফকরুজ্জামান মতিনকে দলের প্রাথমিক সদস্য পদসহ সকল সদস্য পদ থেকে বহিষ্কার করা হয়েছে । 

বুধবার (২৮ ফেব্রুয়ারি) বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-দফতর সম্পাদক মোঃ তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তি থেকে এই তথ্য পাওয়া যায়। 

বুধবার রাত সাড় ১১ দিকেই বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-দফতর সম্পাদক মোঃ তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিটি মিডিয়া কর্মীদের হাতে পৌছায়। 

জানা যায়, দলীয় সিদ্ধান্ত অপেক্ষা করে বকশিগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র স্বতন্ত্র প্রার্থী হয়ে (নারিকেল গাছ) প্রতিকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করছেন। যা বিএনপির কেন্দ্রীয় সিদ্ধান্তের সম্পুর্ন পরিপন্থী ও দলীয় শৃঙ্খলার ভঙ্গের সুনির্দিষ্ট প্রমাণ বলে জানা যায় ।

এ ব্যাপারে রাতেই বহিষ্কৃত বকশিগঞ্জ উপজেলা বিএনপির সদস্য সচিব ও স্বতন্ত্র মেয়র প্রার্থী ফকরুজ্জামান মতিনকে  মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করে তাকে পাওয়া যায়নি।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল