বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

ফরিদপুরে নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন

সোমবার, মার্চ ৪, ২০২৪
ফরিদপুরে নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন

ফরিদপুর প্রতিনিধি 

ফরিদপুর শহরে অবৈধ বালুর ট্রাক চলাচল বন্ধ, সড়ক দুর্ঘটনায় নিহত আলভি হত্যায় জড়িতদের বিচারসহ নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন করেছে ফরিদপুরবাসী।

সোমবার (৪ মার্চ) দুপুরে জেলা প্রেসক্লাবের সামনে ফরিদপুরবাসীর ব্যানারে এ মানববন্ধনের আয়োজন করা হয়। 

মানববন্ধনে বক্তার বলেন, কোনপ্রকার নিয়মনীতির তোয়াক্কা না করে শহরে দিনেরাতে হরহামেশা অবাধে বালুর ট্রাক চলাচল করছে। এতে দুদিন আগে আলভি নামে এক যুবক মারা গেছেন। তারপরেও বালুর ট্রাক চলাচল বন্ধ হয়নি।

তারা আরও বলেন, শহরের মুজিব সড়কের ডিসি অফিস থেকে জনতা ব্যাংকের মোড় পর্যন্ত খুবই জনবহুল। এখানে অনেকগুলো হাসপাতাল ও স্কুলও রয়েছে। প্রতিদিন ছাত্রছাত্রী ও রোগী সহ সাধারণ জনগণকে অত্যন্ত ঝুঁকিপূর্ণভাবে রাস্তা পারাপার করতে হয়। সড়কের উপরে কোন জেব্রা ক্রসিংও নেই। 

বালুর ট্রাকের চাপায় আলভির মৃত্যুর পরে তিনধাপের গতিরোধক তুলে ফেলা হয়েছে। তবে এখন পর্যন্ত বালির ট্রাক চলাচল নিয়ন্ত্রণে আসেনি। আমরা চাইনা আর কোন মায়ের কোল খালি হোক। তারা এজন্য স্থানীয় সংসদ সদস্য ও পৌর মেয়র সহ জেলা প্রশাসন ও পুলিশ বিভাগের হস্তক্ষেপ কামনা করেন। 

মানববন্ধনে নিহত আলভির সহকর্মী শবনম বেগম, নুরে আলম বাপ্পি, শফিকুল ইসলাম, দীন মোহাম্মদ, রমজান আলী প্রমুখ বক্তব্য দেন। 

এর আগে গত শনিবার রাতে মুজিব সড়কে চলাচলরত বালিবাহী বেপরোয়া ট্রাকের চাপায় মোমিন আহমেদ আলভি নামে ২৪ বছরের এক যুবকের মৃত্যু হয়। সোমবার পর্যন্ত ট্রাকটি সনাক্ত করা যায়নি। চালকও পলাতক আছেন।

আরইউ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল