বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

লুঙ্গি-গামছা পরে মাদক কারবারি ধরলো পুলিশ

শনিবার, মার্চ ৯, ২০২৪
লুঙ্গি-গামছা পরে মাদক কারবারি ধরলো পুলিশ

হিলি প্রতিনিধি

লুঙ্গি-গামছা পরে ছদ্মবেশ ধারণ করে ১ কেজি ১০০ গ্রাম গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে দিনাজপুরের ঘোড়াঘাট থানা পুলিশ। গতকাল শুক্রবার (৮ মার্চ) রাত সাড়ে ৮টায় উপজেলার বিশ্বনাথপুর মাস্টার পাড়া থেকে একজনকে এবং তার স্বীকারোক্তি মতে অপর একজকে একই উপজেলার কষিগাড়ি এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, ঘোড়াঘাট উপজেলার চকবামুনিয়া বিশ্বনাথপুর মাস্টার পাড়ার মোখলেছার(৫০) এবং একই উপজেলার কষিগাড়ি গ্রামের রাকিব হাসান রুবেল(৩০)।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আসাদুজ্জামান জানান, গ্রেপ্তারকৃত আসামিরা সিন্ডিকেটের মাধ্যমে মাদক ব্যবসা করে আসছিল। গতকাল শুক্রবার সন্ধ্যার দিকে মোখলেছার তার বসতবাড়িতে গাঁজা কেনা-বেচা করছে এমন খবর পায় পুলিশ। পরে তার বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করে দেহ তল্লাশি করা হয়। এসময় তার কাছ থেকে ১'শ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। উদ্ধার করা গাঁজার বিষয়ে জানতে চাইলে সে জানায়, রাকিব হাসান রুবেল নামের একজনের কাছ থেকে গাঁজা কিনেছে এবং রুবেলের কাছে আরও অনেক গাঁজা বেচার জন্য আছে। পরে উপ-পরিদর্শক বনমালী রায়, আজিজার রহমান, মোজাফফর রহমানসহ সঙ্গীয় ফোর্স ছদ্মবেশ ধারন করে উপজেলার কষিগাড়ি এলাকার পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে। এসময় প্লাস্টিক ব্যাগের ভিতর পলিথিনে মোড়ানো ১ কেজি গাঁজাসহ রুবেলকে গ্রেপ্তার করা হয়।  

ওসি আরও জানান, বিক্রির উদ্দেশ্যে গাঁজা গুলো তাদের নিজের হেফাজতে রাখার অপরাধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়েছে। আজ শনিবার তাদেরকে আদালতে পাঠানো হবে।

আরইউ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল