বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

চৌদ্দগ্রামে শতাধিক অসহায় পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ

সোমবার, মার্চ ১১, ২০২৪
চৌদ্দগ্রামে শতাধিক অসহায় পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ

মোঃ এমদাদ উল্যাহ, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

‘সকলের তরে সকলে আমরা, প্রত্যেকে মোরা পরের তরে’-এ স্লোগানকে ধারন করে কুমিল্লার চৌদ্দগ্রাম পৌরসভার লক্ষীপুর গ্রামস্থ মরহুম আব্দুল আজিজ মজুমদার ফাউন্ডেশনের উদ্যোগে রমজান উপলক্ষে গরীব ও অসহায় শতাধিক পরিবারের মাঝে ইফতার সামগ্রী উপহার হিসেবে বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষে সোমবার আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন পৌরসভার মেয়র জিএম মীর হোসেন মীরু। ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মাস্টার মোঃ আবু তাহের মজুমদারের সভাপতিত্বে ও ফাউন্ডেশনের চেয়ারম্যান কামরুল ইসলাম মজুমদারের পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সমাজসেবক আবদুল হালিম চৌধুরী নিজাম, ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা মনির হোসেন মজুমদার, চৌদ্দগ্রাম বাজারের ব্যবসায়ী মোঃ আবু মুসা, ফাউন্ডেশনের দাতা সদস্য ফ্রান্স প্রবাসী মুন্না মজুমদার, পোল্যান্ড প্রবাসী মেহেদী হাসান মুরাদ প্রমুখ। আলোচনা শেষে প্রধান অতিথি পৌর মেয়র জিএম মীর হোসেন মীরু গরীব ও অসহায় নারী-পুরুষের মাঝে উপহার সামগ্রী তুলে দেন। 

উল্লেখ্য, বিশিষ্ট সমাজ সেবক মরহুম আব্দুল আজিজ মজুমদারের আত্মার মাগফেরাত কামনায় তাঁর বংশদররা গত বছর থেকে মরহুম আব্দুল আজিজ মজুমদার ফাউন্ডেশনের কার্যক্রম শুরু করে।

এরপর বিভিন্ন উপলক্ষে সমাজের গরীব ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী, ইফতার সামগ্রী, ঈদ সামগ্রী ও নগদ টাকা বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে বলে জানান ফাউন্ডেশনের চেয়ারম্যান কামরুল ইসলাম মজুমদার। ফাউন্ডেশনের কার্যক্রম আরও এগিয়ে নিতে তিনি সকলের নিকট দোয়া চেয়েছেন। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল