বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

মোরেলগঞ্জে গৃহবধূ হত্যা মামলার বিচারের দাবিতে মানববন্ধন

সোমবার, মার্চ ১১, ২০২৪
মোরেলগঞ্জে গৃহবধূ হত্যা মামলার বিচারের দাবিতে মানববন্ধন

এম.পলাশ শরীফ, নিজস্ব প্রতিনিধি:  

বাগেরহাটের মোরেলগঞ্জে গৃহবধূ শাহিনুর বেগম হত্যার ঘটনায় মামলা করে বাদির পরিবার নিরাপত্তাহীনতায়। আসামিরা জামিনে এসে বাদির পরিবারকে জড়িয়ে হয়রানিমূলক মামলার প্রতিবাদ ও শাহিনুর হত্যার দৃষ্টান্তমূলক বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছেন এলাকাবাসি। 

সোমবার বেলা সাড়ে ১১টায় নিশানবাড়িয়া ইউনিয়নের গুয়াতলা গ্রামে এ মানববন্ধনে ভূক্তভোগী পরিবারসহ শতাধিক নারী পুরুষ অংশ নেয়। 

মানবন্ধন থেকে নিহত শাহিনুর বেগমের স্বামী জাকির হোসেন তালুকদার, ছেলে রবিউল তালুকদার, মেয়ে তন্বী, তানজিলা, এলাকার কৃষক আবুল কালাম, এমদাদুল হক তালুকদার, মকবুল হাওলাদার, কামরুন নাহার দোলাসহ একাধিকরা বলেন, গত ৪ জানুয়ারি জমিজমা সংক্রান্ত বিরোধে প্রকাশ্যে দিবালোকে গৃহবধূ শাহিনুর বেগমকে কুপিয়ে হত্যার করে সন্ত্রাসীরা। 

এ ঘটনায় প্রতিপক্ষ মন্টু তালুকদার, পল্টু তালুকদারসহ ৮ জনের বিরুদ্ধে নিহতের স্বামী জাকির তালুকাদার বাদি হয়ে মোরেলগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। যার মামলা নং-৬, তারিখ-৫.১.২০২৪ এ মামলায় এজাহার নামীয় প্রধান আসামি মন্টু হাওলাদার ও টুলু বেগম জেল হাজতে রয়েছে।

বাকি আসামিরা জামিনে এসে বাদিকে মামলা তুলে নেওয়ার জন্য অব্যাহত হুমকি। আসামিরা উল্টো বাদি জাকির তালুকদার ও তার পরিবারের ছেলে মেয়েদের বিরুদ্ধে মারপিট ও লুটের অভিযোগ এনে বাগেরহাট আদালতে দুটি ও মোরেলগঞ্জ থানায় একটি হয়রানিমূলক মামলা দায়ের করেছেন।

এ হয়রানিমূলক মামলা প্রত্যাহারের দাবি ও হত্যাকান্ডের সাথে জড়িতদের ফাঁসির দাবি জানান এ মানববন্ধন থেকে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল