বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

মিয়ানমার থেকে ছোড়া গুলিতে নাইক্ষ্যংছড়ি সীমান্তে ইউপি সদস্য আহত

সোমবার, মার্চ ১১, ২০২৪
মিয়ানমার থেকে ছোড়া গুলিতে নাইক্ষ্যংছড়ি সীমান্তে ইউপি সদস্য আহত

জেলা প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে মিয়ানমার থেকে ছোড়া গুলিতে স্থানীয় একজন ইউনিয়ন পরিষদ সদস্য আহত হয়েছেন। তাকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (১১ মার্চ) বিকেল ৪টায় নাইক্ষ্যংছড়ি ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড জামছড়ি এলাকায় এই ঘটনা ঘটে।

আহত ইউপি সদস্যের নাম সাবের আহমদ (৪৮)। তিনি নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের ৮ নম্বর ওর্য়াডের সদস্য।

নাইক্ষ্যংছড়ি ইউপি চেয়ারম্যান নুরুল আবছার ইমন জানান, সোমবার বিকেল চারটার দিকে সীমান্ত এলাকা জামছড়ি মসজিদের পাশে স্থানীয়দের সঙ্গে আলাপ করছিলেন ইউপি সদস্য সাবের আহমদ। এ সময় সীমান্তের ওপার থেকে আসা একটি গুলি তার কোমরে এসে লাগে। তাৎক্ষণিকভাবে আহত অবস্থায় তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

এদিকে দুপুরে নাইক্ষ্যংছড়ির চাকঢালা সীমান্ত এলাকা দিয়ে পালিয়ে মিয়ানমার সীমান্তরক্ষী বাহিনী-বিজিপির আরও ২৯ সদস্য বাংলাদেশে আশ্রয় নিয়েছেন বলে জানিয়েছে বিজিবি।

সোমবার দুপুর আড়াইটার দিকে তারা মিয়ানমারের অংথাপায়া ক্যাম্প থেকে অনু্প্রবেশ করেন বলে জানিয়েছেন বাংলাদেশ সীমান্তরক্ষা বাহিনী-বিজিবির সদর দফতরের জনসংযোগ বিষয়ক কর্মকর্তা মো. শরিফুল ইসলাম।

এর আগে ১৫ ফেব্রুয়ারি রাখাইন রাজ্যে যুদ্ধের মধ্যে পালিয়ে আসা মিয়ানমারের সীমান্তরক্ষী ও সশস্ত্র বাহিনীর সদস্যসহ ৩৩০ জনকে দেশটিতে ফেরত পাঠানো হয়। তাদের মধ্যে মিয়ানমারের বর্ডার গার্ড পুলিশ-বিজিপি ৩০২ জন, তাদের পরিবারের চার সদস্য, দুজন সেনা সদস্য, ১৮ জন ইমিগ্রেশন সদস্য এবং চারজন বেসামরিক নাগরিক ছিলেন।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল