বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

নির্বাচনকালীন সময়ে রাজাকার আলবদরের ভূমিকা পালন করেছে যুবলীগ-ছাত্রলীগ: দুলু

সোমবার, মার্চ ১১, ২০২৪
নির্বাচনকালীন সময়ে রাজাকার আলবদরের ভূমিকা পালন করেছে যুবলীগ-ছাত্রলীগ: দুলু

ইসাহাক আলী, নাটোর প্রতিনিধি:

বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এবং সাবেক ভূমি উপমন্ত্রী অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন—'নির্বাচনকালীন সময়ে এমন কোনো গ্রাম নাই, এমন কোনো বাড়ি নাই যেখানে পুলিশ যায়নি। আর এসময় রাজাকার আলবদরের ভূমিকা পালন করেছে বর্তমান যুবলীগ, ছাত্রলীগ, আওয়ামী লীগ। তারা বিএনপির নেতাকর্মীদের বাড়ি দেখিয়ে দিয়েছে, বিএনপি নেতাকর্মীদের ধরিয়ে দিয়েছে।'

সোমবার (১১ মার্চ) দুপুরে শহরের আলাইপুরে জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে কারাভোগকারী নেতাকর্মীর সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন দুলু। 

রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন, আজকে ৪০ বছর পরে রাজাকার আলবদরের বিচার করা হচ্ছে। আমি বলে দিলাম এই নব্য রাজাকার আলবদরের বিচারও এই বাংলার মাটিতেই হবে। 

দুলু বলেন, ৭ জানুয়ারির নির্বাচনে প্রকৃতপক্ষে বিএনপি জয়লাভ করেছে। কেননা বিএনপির আহবানে সাড়া দিয়ে সাধারণ মানুষ এই নির্বাচনকে প্রত্যাখ্যান করেছে। 

দুলু আরও বলেন, সরকার আমাদের নেতাকর্মীদের ওপর গুম, খুন, গায়েবী মামলা, নিপীড়ন ও ভয়াবহ নির্যাতন চালিয়েছে। যতোই জুলুম ও নির্যাতন করা হোক না কেন বিএনপি নেতাকর্মীরা এই অবৈধ সরকারের কাছে মাথা নত করবে না।

দুলু বলেন, জনগণের ভোট ও ভাতের অধিকারের সংগ্রাম, মানুষের কথা বলার অধিকার এবং সাংবাদিকদের লেখার অধিকার যতক্ষণ বাস্তবায়িত না হবে ততক্ষণ পর্যন্ত আমাদের এই সংগ্রাম চলবে।
 
আলোচনা সভা শেষে কারাভোগকারী ও নির্যাতিত নেতা কর্মীদের হাতে ফুল ও ক্রেস্ট তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি রুহুল কুদ্দুস তালুকদার দুলু। 

জেলা বিএনপির আহবায়ক শহিদুল ইসলাম বাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক সংসদ সদস্য অধ্যাপক কাজী গোলাম মোর্শেদ, জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজ, জেলা বিএনপির সদস্য সাবিনা ইয়াসমিন ছবি, রুহুল আমিন তালুকদার টগর, জেলা যুবদল সভাপতি এ হাই তালুকদার ডালিম ও জেলা ছাত্রদল সভাপতি কামরুল ইসলাম প্রমুখ।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল