বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

যৌতুকের জন্য গৃহবধূর পায়ের রগ কাটা সেই স্বামী আটক

বুধবার, জুন ২, ২০২১
যৌতুকের জন্য গৃহবধূর পায়ের রগ কাটা সেই স্বামী আটক

শাহিনুর ইসলাম প্রান্ত, লালমনিরহাট প্রতিনিধি: লালনিরহাটের হাতীবান্ধায় যৌতুকের জন্য স্ত্রী নির্যাতনের অভিযোগে অছিউর রহমান প্রাণ(২৮) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৩ জুন) সকালে উপজেলার দইখাওয়া বাজার থেকে প্রাণকে আটক করে পুলিশ। পরে ওই দিন দুপুরে আদালতের মাধ্যমে তাকে লালমনিরহাট জেলহাজতে পাঠানো হয়েছে।

আটককৃত প্রাণ উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের পশ্চিম বেজ গ্রামের মোকলেছুর রহমানের ছেলে।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ও হাতীবান্ধা থানার উপ-পরিদর্শক(এসআই) ইব্রাহিম বলেন, স্ত্রী টুম্পাকে নির্যাতনের অভিযোগে প্রাণকে আটক করা হয়েছে। সে দীর্ঘ দিন পলাতাক ছিলো। পরে বৃহস্পতিবার সকালে প্রাণকে আটক করা হয়েছে।

এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন, আটককৃত প্রাণকে লালমনিরহাট জেলহাজতে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, গত ২৭ মার্চ প্রাণ, তার মা ও ছোট ভাই মিলে বাশের লাঠি দিয়ে টুম্পাকে মারধর করে ধারালো ছুড়ি দিয়ে পায়ের রগ কেটে দেয়। পরে খবর পেয়ে থানা পুলিশের সহযোগীতায় টুম্পাকে উদ্ধার করে তার পরিবার। এ ঘটনায় প্রাণকে প্রধান আসামী করে তিন জনের নাম উল্লেখ করে থানায় একটি মামলা দায়ের করেন ভুক্তভোগী ওই নারী।

সময় জার্নাল/এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল