বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

নাটোরে আদালত চত্বরে যুবককে কুপিয়ে জখম, গ্রেফতার ৫

বৃহস্পতিবার, মার্চ ১৪, ২০২৪
নাটোরে আদালত চত্বরে যুবককে কুপিয়ে জখম, গ্রেফতার ৫

ইসাহাক আলী, নাটোর প্রতিনিধি: 

নাটোরে আদালত চত্বরে সময় আহমেদ নামে এক যুবককে কুপিয়ে জখম করেছে দুবৃত্তরা। পরে অভিযান চালিয়ে অভিযুক্তসহ পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৪ মার্চ) বেলা পৌনে ১২টার দিকে নাটোর কোর্ট চত্বর (জেলা প্রশাসকের কার্যালয়ের) সামনে এ ঘটনা ঘটে।

নাটোরের পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।আহত সময় আহমেদ নাটোর শহরের কানাইখালী এলাকার মো. রাজু আহমেদের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে একটি মামলার হাজিরা দিতে নাটোর জজকোর্টে যান সময় আহমেদ। কোর্টে হাজিরা শেষে বাড়ি ফিরছিলেন তিনি। এসময় নাটোর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে পৌঁছালে কয়েকজন দুর্বৃত্ত ওই যুবকের ওপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে। এতে যুবকের বাম হাত ধারালো অস্ত্রের আঘাতে জখম হয়।

এসময় পুলিশ দেখতে পেয়ে দৌড়ে ঘটনাস্থল থেকে চারজন গ্রেফতার করেছে। পরে অভিযান চালিয়ে অপর একজনকে গ্রেফতার করে পুলিশ। এরপর আহত যুবককে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতাল নেওয়া হলে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম জানান, এ ঘটনায় মূল অভিযুক্তসহ পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ৫টি পিস্তল ও ৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

এ বিষয়ে অভিযুক্ত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ঘটনা নিয়ে কিছুক্ষণ পর একটি ব্রিফিং করবেন বলেও জানান তিনি।


সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল