শনিবার, ২০ এপ্রিল ২০২৪

সাতক্ষীরার দেবহাটায় যুবককে কুপিয়ে হত্যা

বৃহস্পতিবার, জুন ৩, ২০২১
সাতক্ষীরার দেবহাটায় যুবককে কুপিয়ে হত্যা

মুহা: জিললুর রহমান, সাতক্ষীরা; সাতক্ষীরার দেবহাটায় এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। গত বুধবার (২ জুন) রাত ১০টার দি‌কে উপ‌জেলা সদ‌রের পোস্ট অ‌ফিস সংলগ্ন এলাকায় এই হত্যাকান্ডের ঘটনা ঘটে।

নিহত আশিক হাসান জুয়েল (৩২) সাতক্ষীরার দেবহাটা উপজেলার সদরের মৃত মোঃ আনিছুর রহমানের ছেলে। 

নিহতের স্বজনরা জানান, জুয়েলের শিশুপুত্র রেখে প্রায় বছর খানেক আগে তার স্ত্রী অন্যত্র বিয়ে করে চলে যায়। সেই থেকে মনমরা হয়ে থাকতেন জুয়েল।  প্রতিদিনই সন্ধ্যার পর থেকে গভীর রাত পর্যন্ত তিনি বাড়ির পাশে পুকুর পাড়ে বসে সময় কাটাতেন। 

বুধবার সন্ধ্যার পরও তিনি পুকুর পাড়ে বসে ছিলেন। কিন্তু রাতে তার ফিরতে দেরি হওয়ায় পরিবারের লোকজন তাকে খুঁজতে গিয়ে পুকুরের ঘাটের সিড়িতে রক্ত পড়ে থাকতে দেখে। রক্তের দাগ অনুসরণ করে একপর্যায়ে পুকুরের মধ্যে জুয়েলের রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। প‌রে পু‌লিশ এ‌সে তার মর‌দেহ উদ্ধার ক‌ওে নিয়ে যায়। 

এব্যাপারে দেবহাটা থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার সাহা জানান, গতকাল রাতে আনুমানিক সাড়ে ১০টার দিকে আশিকুর রহমান নামের এক যুবককে কে বা কারা কুপিয়ে হত্যা করেছে, এমন খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহত জুয়েলের বাড়ির পাশের একটি পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয় ।

তবে জুয়েলের মাথা ও নাকের উপর ধারালো অস্ত্রের দুইটি আঘাতের চিহ্ন রয়েছে।
প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে কুপিয়ে জখম করার পর শ্বাসরোধ করে হত্যা
করে লাশ পুকুরের পানিতে ফেলে দেওয়া হয়েছে। 

তিনি আরো জানান, নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে বলে তিনি জানান।

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল