বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

ভোক্তা নিউজ রিপোর্টিং অ্যাওয়ার্ড পেলেন মিরসরাইয়ের তৌহিদ রানা

শুক্রবার, মার্চ ১৫, ২০২৪
ভোক্তা নিউজ রিপোর্টিং অ্যাওয়ার্ড পেলেন মিরসরাইয়ের তৌহিদ রানা

মেহরাজ হোসেন, মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি:

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের ‘ভোক্তা নিউজ বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড’ জিতলেন গাজী টেলিভিশনের বিজনেস রিপোর্টার তৌহিদ রানা।

ভোক্তা অধিদফতরের পক্ষ থেকে প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়া ক্যাটাগরিতে এই অ্যাওয়ার্ড প্রদানের উদ্যোগ নেওয়া হয়। এর মধ্যে ইলেক্ট্রনিক মিডিয়া ক্যাটাগরিতে গাজী টিভির তৌহিদ রানা দ্বিতীয় পুরস্কার জিতেছেন।

শুক্রবার (১৫ মার্চ) বিশ্ব ভোক্তা অধিকার বিদস উপলক্ষে রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে অ্যাওয়ার্ড প্রাপ্তদের হাতে পুরস্কার তুলে দেন। 

জনস্বার্থ সাংবাদিকতায় ২০২৩ সালে দেশের গণমাধ্যমে প্রচারিত খবরের মধ্য থেকে সেরা ৩ প্রতিবেদনের তালিকায় দ্বিতীয় স্থান দখল করে তৌহিদ রানার  ’নানা সংকটে অস্থির মুরগীর বাজার’ এ প্রতিবেদনটি। 

তৌহিদ রানা এর আগে জুয়েলারি শিল্পের সমস্য ও সম্ভাবনা নিয়ে গণমাধ্যমে সংবাদ প্রকাশের মাধ্যমে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় ‘বাজুস মিডিয়া অ্যাওয়ার্ড ২০২৩’ পেয়েছেন। পুরস্কার হিসেবে তাঁকে ১ লক্ষ টাকা সমমূল্যের গোল্ড মেডেল ও একটি সম্মাননা ক্রেস্ট দেওয়া হয়।

এছাড়া ২০২১ সালে বাংলাদেশ চায়না চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি ও ইকোনমিক রিপোর্টার্স ফোরাম (বিসিসিসিআই-ইআরএফ) এর যৌথ মিডিয়া অ্যাওয়ার্ড জেতেন এবং ২০১৫ সালে রেডিও ক্যাটাগরীতে তিনি ঢাকা রিপোর্টার্স ইউনিটি বেস্ট রিপোটিং অ্যা্ওয়ার্ড পান।

তৌহিদ রানা চট্টগ্রামের মিরসরাই উপজেলার মিঠানালা ইউনিয়নে জন্মগ্রহন করেন। তিনি বর্তমানে গাজী টেলিভিশনের নিজস্ব প্রতিবেদক হিসেবে কর্মরত রয়েছেন।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল