বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

জামালপুরে জেলা পুলিশের শিশুদের জন্য ইসলামী কুইজ প্রতিযোগিতা

শুক্রবার, মার্চ ১৫, ২০২৪
জামালপুরে জেলা পুলিশের শিশুদের জন্য ইসলামী কুইজ প্রতিযোগিতা

মোঃ ইমরান মাহমুদ, জামালপুর প্রতিনিধি : 

জামালপুরে জেলা পুলিশ কর্তৃক পবিত্র মাহে রমজান উপলক্ষে শিশুদের জন্য ইসলামী কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার (১৫ মার্চ) বাদ জুম্মা পুলিশ লাইন্স জামে মসজিদের জেলা পুলিশ কর্তৃক পবিত্র মাহে রমজান উপলক্ষে পুলিশ সদস্যদের বাচ্চা ও পুলিশ লাইন্স সংলগ্ন এলাকার শিশুদের জন্য ইসলামী কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়।

কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বাচ্চাদের মধ্যে পুরুষ্কার বিতরন করেন জামালপুর জেলার পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান বিপিএম। 

পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান বলেন, আজকের শিশুরাই আগামী দিনের ভবিষ্যৎ। শিশুদের সাধারণ শিক্ষার পাশাপাশি ইসলামিক জ্ঞান অর্জন ও চর্চার জন্য জেলা পুলিশ কর্তৃক আজকের এই আয়োজন।

তিনি আরও বলেন, পবিত্র মাহে রমজান মাস উপলক্ষে প্রতি শুক্রবার এই আয়োজন করা হবে। এতে শিশুদের মসজিদে এসে নামাজের প্রতি আগ্রহ ও ইসলামি জ্ঞান অর্জনের আগ্রহ বৃদ্ধি পাবে।

এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ মাসুদ আনোয়ার (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মোঃ সোহেল মাহমুদ পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোহরাব হোসেনসহ জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল