বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

সিলেটে পিকআপ-লেগুনা সংঘর্ষে এক পরিবারের ৫ জন নিহত

সোমবার, মার্চ ১৮, ২০২৪
সিলেটে পিকআপ-লেগুনা সংঘর্ষে এক পরিবারের ৫ জন নিহত

জেলা প্রতিনিধি:

সিলেট-তামাবিল মহাসড়কে পিকআপ ভ্যানের সঙ্গে লেগুনার মুখোমুখি সংঘর্ষে ছয়জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে সাতজন।

সোমবার (১৮ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে মহাসড়কের সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর সামনে এই দুর্ঘটনা ঘটে।

জানা যায়, দুপুরে সিলেট থেকে জৈন্তাপুর অভিমুখী একটি লেগুনার সঙ্গে সিলেটগামী একটি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে যাত্রীবাহী লেগুনাটি দুমড়েমুচড়ে গিয়ে ঘটনাস্থলে শিশুসহ চারজন নিহত হন। পরে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পর আরও দুইজনের মৃত্যু হয়। এ ঘটনায় আরও সাতজন গুরুতর আহত হন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে পার্শ্ববর্তী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

নিহতরা হলেন- উপজেলার চিকনাগুল ইউনিয়নের পশ্চিম ঠাকুরের মাটি গ্রামের সন্তোষ পাত্রের স্ত্রী মঙ্গলী পাত্র (৫০), সন্তোষ পাত্রের পুত্রবধূ সুচিতা পাত্র (৩০), সুচিতা পাত্রের শিশু মেয়ে বিজলী (৬ মাস), নন্দ পাত্রের স্ত্রী সাবিত্রি পাত্র (৩২), সুবেন্দ্র পাত্রের মেয়ে ঋতু পাত্র (৬) ও নিপেন্দ্র পাত্রের স্ত্রী শ্যামলা পাত্র (৫৫)। আহতদের মধ্যে সন্তোষ পাত্রের ছেলে পুশ পাত্র, পুশ পাত্রের ছেলে জিদান পাত্রের নাম জানা গেছে। লেগুনাচালক ও শিশু দুটির নাম জানা যায়নি।

হতাহত সবাই সিলেটের জৈন্তাপুর উপজেলার চিকনাগুল ইউনিয়নের পশ্চিম ঠাকুরের মাটি এলাকার বাসিন্দা।

খবর পেয়ে ঘটনাস্থলে যান জৈন্তাপুর মডেল থানার ওসি (তদন্ত), তামাবিল হাইওয়ে পুলিশের ইনচার্জ।

দুর্ঘটনার পর স্থানীয় জনতা সিলেট-তামাবিল মহাসড়ক অবরোধ করে রাখে। এর ফলে সড়কটি দিয়ে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে প্রশাসন ও স্থানীয় নেতৃবৃন্দের আশ্বাসে সড়ক ছাড়েন তারা।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল