শুক্রবার, ১৮ জুন ২০২১

খালেদা জিয়াকে কেবিনে স্থানান্তর

বৃহস্পতিবার, জুন ৩, ২০২১
খালেদা জিয়াকে কেবিনে স্থানান্তর

সময় জার্নাল প্রতিবেদক : রাজধানীর এভারকেয়ার হাসপাতালের করোনারী কেয়ার ইউনিটে (সিসিইউ) চিকিৎসাধীন খালেদা জিয়াকে একমাস পর কেবিনে স্থানান্তর করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে সোয়া ৫টায় বেগম জিয়াকে কেবিন আনা হয় বলে গণমাধ্যমকে জানিয়েছেন তার ব্যক্তিগত চিকিৎসক ডা. এজেডএম জাহিদ হোসেন।

মেডিকেল টিমের আরেকজন চিকিৎসক জানান, গত এক সপ্তাহে খালেদা জিয়ার শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করে মেডিকেল বোর্ড তাকে কেবিনে নেয়ার সিদ্ধান্ত নিয়েছে। কেবিনে তার চিকিৎসা চলবে। এখানে তিনি চিকিৎসকদের পর্যবেক্ষণে থাকবেন। তার শারীরিক অবস্থা দেখে পরবর্তিতে সিদ্ধান্ত নেয়া হবে, কবে এবং কখন তাকে গুলশানের বাসা ফিরোজায় নেয়া যাবে।

গত ২৭ এপ্রিল থেকে এভারকেয়ার হাসপাতালে ভর্তি রয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। গত ৩ মে হঠাৎ শ্বাসকষ্ট অনুভব করলে চিকিৎসকরা তাকে সিসিইউতে স্থানান্তর করে। করোনা জটিলতায় খালেদা জিয়ার পুরনো রোগ আর্থারাইটিস, ডায়াবেটিকের পাশাপাশি হৃদযন্ত্র ও কিডনি জটিলতায় ভুগছেন। এভারকেয়ার হাসপাতালের হৃদযন্ত্র বিশেষজ্ঞ ডা. শাহাবুদ্দিন তালুকদারের নেতৃত্বে ১০ সদস্যের একটি মেডিকেল বোর্ডের তত্ত্বাবধায়নে তার চিকিৎসা চলছে।

সময় জার্নাল/এসএ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.



স্বত্ব ২০২১ সময় জার্নাল | ডেভেলপার এম রহমান সাইদ