বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

লক্ষ্মীপুরস্থ কমলনগর সোসাইটির ইফতার মাহফিল অনুষ্ঠিত

সোমবার, এপ্রিল ১, ২০২৪
লক্ষ্মীপুরস্থ কমলনগর সোসাইটির ইফতার মাহফিল অনুষ্ঠিত

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরস্থ কমলনগর সোসাইটির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার (৩১ মার্চ) জেলা শহরের একটি রেস্টুরেন্টে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সোসাইটির সভাপতি ফারুক হোছাইন নূরনবীর সভাপতিত্বে সাংগঠনিক সম্পাদক নিজামুদ্দিন মাহমুদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর-৪ (রামগতি-কমলনগর) আসনের সংসদ সদস্য মোহাম্মদ আব্দুল্লাহ্ (আল-মামুন) এমপি। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ.কে.এম সালাহ্ উদ্দিন টিপু, কমলনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাহ্ উদ্দিন আহমেদ বাপ্পী, লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন হাজিরহাট হামেদিয়া কামিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মাওলানা যায়েদ হোসাইন আল ফারুকী। অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা, উলামায়ে কেরাম, সাংবাদিক, আইনজীবী, ব্যবসায়ী, শিক্ষকসহ সর্বস্তরের আমন্ত্রিত অতিথিরা উপস্থিত ছিলেন।

কমলনগর সোসাইটির সিনিয়র সহ-সভাপতি ছানা উল্যাহ, সহ-সভাপতি ও বাস্তবায়ন কমিটির আহ্বায়ক বিশিষ্ট ব্যাংকার নজীব উল্যাহ, হারুনুর রশীদ, জাকির হোসেন বাবুল, মিজানুর রহমান, মাওলানা শফিকুল ইসলাম, বেলায়েত হোসেন শাহীন, মো. ইব্রাহীম, সাংগঠনিক সভাপতি হুমায়ূন কবির, অর্থ সম্পাদক ফখরুল ইসলাম খান তুহিন, পাঠাগার সম্পাদক সিরাজুল ইসলাম, স্বাস্থ্য সম্পাদক আবুল কাশেম, ক্রীড়া ও সাংস্কৃতি সম্পাদক আমজাদ হোসেন মিস্টার, আন্তর্জাতিক সম্পাদক শরীফ মুজাহিদ হাছান সুমন, সদস্য জসিম উদ্দিন তহসিলদার, হারুনুর রশিদ, কার্যনির্বাহী কমিটি ও সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

সোসাইটির সেক্রেটারি জহিরুল ইসলাম নদীভাঙা মানুষদের জন্য একটি গণকবর প্রতিষ্ঠার প্রস্তাব করলে স্থানীয় জনপ্রতিনিধিরা সর্বাত্মক সহায়তার আশ্বাস দেন। এসময় তিনি সংগঠনের সামগ্রিক কার্যক্রম তুলে ধরেন।

অতিথিরা কমলনগর সোসাইটির  সুন্দর এ আয়োজনের ভূয়সী প্রশংসা করে বলেন, এমন আয়োজন একে-অপরের সঙ্গে সৌহার্দপূর্ণ সম্পর্ক তৈরিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। এসময় কমলনগরের সকল শ্রেণি-পেশার মানুষের জীবন-মান ও ঐতিহ্যকে তুলে ধরতে এই সংগঠনটি ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবে, এমন প্রত্যাশার কথাও জানান তারা। 

অতিথিরা আরও বলেন, নদীভাঙন রোধসহ স্থানীয়  সমস্যা ও সম্ভাবনার দিকগুলো তুলে ধরে কমলনগরের উন্নয়নে আরও জোরালো ভূমিকা রাখবে এই ফোরামের সদস্যরা।

ইফতার-পরবর্তী আড্ডায় বিশিষ্টজনরা পারস্পরিক কুশল বিনিময় ছাড়াও কমলনগরের উন্নয়নে জাতীয় পর্যায়ে নেতৃত্বদানকারী রাজনীতিবিদ ও বিশিষ্ট ব্যক্তিদের ভূমিকা পালনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন। এ সময় কমলনগর সোসাইটির যেকোনো বিষয়ে পাশে থেকে আন্তরিক সহযোগিতার প্রত্যয় ব্যক্ত করেন তারা। পাশাপাশি সংগঠনকে আরও গতিশীল করতে সোসাইটির সদস্যদের প্রয়োজনীয় পরামর্শ দেন অতিথিরা।

আরইউ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল