বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

বেনাপোল সীমান্তে বিএসএফের রাবার বুলেটে দুই বাংলাদেশি আহত

বুধবার, এপ্রিল ৩, ২০২৪
বেনাপোল সীমান্তে বিএসএফের রাবার বুলেটে দুই বাংলাদেশি আহত

জেলা প্রতিনিধি:
    
যশোরের বেনাপোলের দৌলতপুর সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) রাবার বুলেটে দুই বাংলাদেশি যুবক আহত হয়েছেন। তাদেরকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

মঙ্গলবার (০২ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে বেনাপোলের দৌলতপুর সীমান্তে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, বেনাপোলের পুটখালী ইউনিয়নের দৌলতপুর গ্রামের বরকত আলীর ছেলে ডালিম ও একই গ্রামের দীন ইসলামের ছেলে বাবু। তারা চোরাচালানী মালামাল আনতে ভারত সীমান্তে প্রবেশের চেষ্টা করছিলেন।

খুলনা-২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল খুরশিদ আনোয়ার জানান, মঙ্গলবার রাতে কয়েকজন চোরাকারবারী অন্ধকার সীমান্ত পথে ভারতে প্রবেশের চেষ্টা করেন।

এ সময় বেনাপোলের দৌলতপুর বিজিবি ক্যাম্পের ওপারে ভারতের কালিয়ানী বিএসএফ ক্যাম্পের সদস্যরা তাদের ধাওয়া দেয়। এক পর্যায়ে রাবার বুলেট ছুড়লে ডালিম ও বাবু নামে দুইজন বুলেটবিদ্ধ হয়ে পড়ে থাকেন। তাদের পায়ে ও চোখে বুলেট লাগে। এ সময় বিজিবি সদস্যরা তাদের উদ্ধার করে হেফাজতে নেয়।

আহতদের প্রাথমিক চিকিৎসা দিতে শার্শা উপজেলা কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তাদের বিরুদ্ধে পরবর্তীতে চোরাচালান প্রতিরোধ আইনে মামলা দিয়ে পুলিশে সোপর্দ করা হবে বলেও জানান বিজিবির এই কর্মকর্তা।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল