বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

মিরসরাইয়ে পরিবহন থেকে চাঁদা নেওয়ার সময় গ্রেফতার ৭

বুধবার, এপ্রিল ৩, ২০২৪
মিরসরাইয়ে পরিবহন থেকে চাঁদা নেওয়ার সময় গ্রেফতার ৭

মেহরাজ হোসেন, মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি:

চট্টগ্রামের মিরসরাইয়ে বিভিন্ন পরিবহন থেকে চাঁদা উত্তোলনের সময় ৭ জন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। মঙ্গলবার (২ এপ্রিল) রাতে উপজেলার বারইয়ারহাট পৌর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানার চান্ডাবাজার এলাকার মৃত নুরু পাটোয়ারীর ছেলে মো. সোহেল (৩৩), পিরোপজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার শাপলাজা এলাকার মৃত আব্দুর রহমান হাওলাদারের ছেলে ইসমাইল হাওলাদার (৫০), মিরসরাই উপজেলার হিঙ্গুলী ইউনিয়নের ইসলামপুর এলাকার মৃত আনোয়ারের ছেলে মো. শামসুদ্দীন মিয়া (৩৭), করেরহাট ইউনিয়নের দক্ষিণ অলিনগর এলাকার বাবুল মিয়ার ছেলে মো. মাইন উদ্দিন (৩১), জোরারগঞ্জ ইউনিয়নের পরাগলপুর এলাকার ওবায়দুল হকের ছেলে মো. ইলিয়াস (৪৫), মধ্যম সোনাহাপাড় এলাকার আবুল কালামের ছেলে জাহিদ হাসান (২৫) ও উত্তর সোনাপাহাড় এলাকার মো. দুলালের ছেলে মো. রহিম (২৪)।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারি পরিচালক নুরুল আবছার জানান, বারইয়ারহাট এলাকার খাগড়াছড়ি মহাসড়ক এবং পুরাতন বিশ্ব রোড এলাকায় চলাচলরত বিভিন্ন পরিবহন চালকদের নিকট হতে অবৈধভাবে চাঁদা আদায় করে আসছে। এমন তথ্যের ভিত্তিতে মঙ্গলবার রাতে এলকায় অভিযান পরিচালনা করে আসামীদের গ্রেফতার করা হয়েছে।

তিনি আরো জানান, আটককৃত আসামীদের জিজ্ঞাসাবাদ ও তল্লাশী করে বিভিন্ন গাড়ী হতে চাঁদা উত্তোলনের ১৪ হাজার ৩’শ ৫ টাকা এবং চাঁদা আদায়ের ৭ টি রশিদ বই উদ্ধার করা হয়। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আসামীদের জোরারগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল হারুন বলেন, র‌্যাব ৭ জন চাঁদাবাজকে আটক করে থানায় হস্তান্তর করেছে এবং বুধবার সকালে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে। এই ঘটনায় র‌্যাব বাদি হয়ে দুটি মামলা দায়ের করেছেন।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল