বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

নোয়াখালীতে ঈদ উপহার ভিজিএফের চাল ও নগদ টাকা বিতরণ

বুধবার, এপ্রিল ৩, ২০২৪
নোয়াখালীতে ঈদ উপহার ভিজিএফের চাল ও নগদ টাকা বিতরণ

মোঃ আবদুল্যাহ চৌধুরী, নোয়াখালী: 

পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে সারাদেশের ন্যায় নোয়াখালীর কবিরহাট উপজেলার ৬নং ধানশালিক ইউনিয়নের প্রায় আড়াই হাজার হতদরিদ্র মানুষ পেল প্রধানমন্ত্রীর উপহার ভিজিএফের চাল ও নগদ টাকা। 

বুধবার (৩এপ্রিল) সকালে ধানশালিক ইউনিয়ন চেয়ারম্যান সাহাব উদ্দিনের নিজ বাসভবনে তার ব্যাক্তিগত তহবিল থেকে ৭শত গরিব ও অসহায় মানুষের মাঝে নগদ টাকা বিতরণের মাধ্যমে প্রধানমন্ত্রীর উপহার ভিজিএফের চাউল বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়। 

এসময় চেয়ারম্যান সাহাব উদ্দিন জানান, বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জননেতা ওবায়দুল কাদের ভাইয়ের মাধ্যমে ও কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হানের সহযোগিতায় জনপ্রতি ১০ কেজি করে ১২শ লোকের জন্য চাল বরাদ্দ করেছে। কিন্তু আমার এলাকায় হতদরিদ্র লোকের সংখ্যা অনেক বেশি হওয়াতে আমি নিজ অর্থায়নে ৭শ লোককে নগদ টাকা দিয়ে কিছুটা আনন্দ দেয়ার চেষ্টা করেছি এবং আমার নিজের টাকা দিয়ে আরো ৩ টন চাউল কিনে এনে মানুষ মাঝে বিতরণ করছি যাতে করে আমার ইউনিয়নের কোন লোক বাদ না পড়ে। এই বিতরণ ঈদ পর্যন্ত চলমান থাকবে, যাতে করে যেনো কেউ বাদ না পড়ে।

এই বিতরণ কার্যক্রমে আরো উপস্থিত ছিলেন, ধানশালিক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কামরুজ্জামান কামাল, ইউনিয়ন যুবলীগের সভাপতি ডাঃ আলাউদ্দিন, সাধারণ সম্পাদক কবির আজাদ সহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

আরইউ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল